২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শরীয়তপুরের তারিকুল ইসলাম তারেকের ইন্তেকাল

-

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) শরীয়তপুর জেলা সভাপতি, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক ও শরীয়তপুর সরকারি কলেজের সাবেক সভাপতি তারিকুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় তিনি শরীয়তপুর সদর হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি, মা, স্ত্রী ও এক ছেলেসহ রেখে গেছেন। বাদ এশা মরহুমের নিজ গ্রাম শরীয়তপুর পৌরসভার দক্ষিণ মধ্যপাড়া গ্রামের মধ্যপাড়া জামে মসজিদে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
মৃত্যুতে শরীয়তপুর জেলা বিএনপির সভাপতি আলহাজ শফিকুর রহমান কিরণ, সাধারণ সম্পাদক সরদার এ কে এম নাসির উদ্দিন কালু, সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম, শরীয়তপুর সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ সিরাজুল হক মোল্লাসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল