২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মধ্যনগর থানাকে উপজেলা গঠনের সিদ্ধান্ত নেয়ায় প্রধানমন্ত্রীকে মুসলিম লীগের সভাপতির অভিনন্দন

-

সুনামগঞ্জের মধ্যনগর থানাকে উপজেলা গঠন করার সিদ্ধান্তের জন্য বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি, সুনামগঞ্জ-১ আসন ধর্মপাশা জামালগঞ্জ মধ্যনগরের সাবেক এমপি অ্যাডভোকেট বদরুদ্দোজা সুজা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এক বিবৃতি দিয়েছেন।
সুজা বলেন সুনামগঞ্জ মধ্যনগরের দীর্ঘ দিনের দাবি উপজেলায় রূপান্তরিত করা, আমি সংসদ সদস্য থাকাকালে বিভিন্ন পর্যায়ে চেষ্টা করেছি। মধ্যনগরকে উপজেলা গঠন করার সিদ্ধান্ত নিয়ে এলাকার জনগণের দীর্ঘ দিনের দাবি পূরণ করায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নানসহ মন্ত্রিপরিষদের সব সদস্যকে জানাই আন্তরিক অভিনন্দন এবং মহান আল্লাহর দরবারে তাদের দীর্ঘায়ু কামনা করি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল