০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে ১৬ বছর পর রায় : ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড

-

নোয়াখালীর হাতিয়ায় মামলা দায়েরের ১৬ বছর পর গৃহবধূকে ধর্ষণের দায়ে মো: ইব্রাহিম নামে একজনের যাবজ্জীবন কারাদণ্ড এবং ২৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো দুই বছরের কারাদণ্ড দিয়েছে ২নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ সামসউদ্দীন খালেদ। বুধবার বেলা ১১টায় আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করা হয়।
মামলার বিবরণীতে জানা যায়, ২০০৪ সালের ১১ এপ্রিল হাতিয়া উপজেলার শূন্যেরচর গ্রামের হাজী মজিবুব রহমানের বাড়ির আব্দুল হাইয়ের ছেলে মো: ইব্রাহিম ঘটনার দিন মধ্যরাতে একই গ্রামের বেড়িবাঁধের ওপরে ঘরে ঢুকে বাদিনী-মনোয়ারা বেগমকে ধর্ষণ করে। ঘটনার পর তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ইব্রাহিম পালিয়ে যায়। মনোয়ারা বেগম ১২ এপ্রিল হাতিয়া থানায় তার এক বন্ধু আব্দুল হাসেমসহ দুইজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করে। পরে পুলিশ দীর্ঘ তদন্ত করে আসামি মো: ইব্রাহিমকে মামলার মূল আসামি হিসেবে চিহ্নিত করে পুলিশ রিপোর্ট দাখিল করে। দীর্ঘ শুনানি শেষে বুধবার সকালে বিচারক এ রায় দেন। ঘটনার পর আসামি প্রায় এক বছর পলাতক থাকার পর পুলিশ তাকে হাতিয়া থেকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। এ মামলার পিপি ছিলেন মর্তুজা আলী পাটোয়ারী। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট আবু সাঈদ মোহাম্মদ নোমান।


আরো সংবাদ



premium cement
ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

সকল