০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


জাল নোট পাচারকারীর হাতে পত্রিকার পরিচয়পত্র

-

চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকায় জাল নোটসহ এক যুবককে র্যাব আটক করেছে। র্যাবের দাবি, এ সময় তার কাছ থেকে এক হাজার টাকা মূল্যমানের চারটি জাল নোট এবং দু’টি পত্রিকার পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে কলসি দীঘিরপাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক মো: রাসেল শেখ (২৪) পিরোজপুর জেলার কদমতলা ইউনিয়নের নাসির শেখের ছেলে।
র্যাব-৭ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, কলসি দীঘিরপাড় ধুমপাড়ার মোড়ে রিফাত টেইলার্স অ্যান্ড কসমেটিকস হাউসের সামনে জাল নোটকে আসল টাকা বলে চালানোর চেষ্টা করে রাসেল। এ সময় এলাকাবাসী র্যাবকে খবর দিলে তাকে আটক করা হয়। তার কাছ থেকে দৈনিক বর্তমান বাংলা এবং অপরাধ দমন নামে পত্রিকার পরিচয়পত্র উদ্ধার করা হয়েয়ে। এ দিকে র্যাব তাকে বন্দর থানায় হস্তান্তরের পর মামলা দায়ের করেছে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল