১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


এমপি দূর্জয়কে নিয়ে ফেসবুকে পোস্ট

ছাত্রলীগ নেতা কারাগারে
-

মানিকগঞ্জে সংসদ সদস্যকে কটূক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে স্ট্যাটাস দেয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জেলা ছাত্রলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার জেলা ছাত্রলীগের সহসম্পাদক হামজা খানকে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়। ঘিওর উপজেলা যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক সজীব মীর বাদি হয়ে মামলাটি করেছিলেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ঘিওর থানার উপপুলিশ পরিদর্শক আবদুস সালাম জানান, জেলা ছাত্রলীগের সহসম্পাদক হামজা খান তার ফেসবুক পেজে স্থানীয় সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয়কে নারী কেলেঙ্কারি, ভূমিদস্যু আখ্যায়িত করে স্ট্যাটাস দেয়। এতে ঘিওর উপজেলা যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক সজীব মীর বাদি হয়ে হামজা খানসহ তিনজনকে আসামি করে গত ১৩ জুন তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন। শুক্রবার দুপুরে মানিকগঞ্জ শহর থেকে হামজা খানকে গ্রেপ্তার করা হয় এবং বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুল বলেন, হামজা খান যে অপরাধ করেছে তার দায় দল কখনোই নেবে না। সংসদ সদস্য নাঈমুর রহমানকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দেয়ার কারণে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক হামজা খানকে শোকজ করা হয়েছিল। কিন্তু হামজা খান এর কোনো জবাব দেয়নি। বিষয়টি কেন্দ্রীয় কমিটিকে জানানো হবে। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
যান্ত্রিক ত্রুটি নিয়ে চট্টগ্রামে জরুরি অবতরণ, প্রাণে বাঁচলেন ৭ ক্রুসহ ১৯১ যাত্রী ভূরুঙ্গামারীতে ভটভটিতে উঠতে গিয়ে শিশু নিহত প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী দুমকীতে হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার ১২ সপ্তাহের যুদ্ধবিরতি : যেখানে আপত্তি ইসরাইলের পথশিশুদের জন্য ছায়াতলের স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে ফাঁদ! সতর্ক করল দূতাবাস ভোলায় বার্জের সাথে মাছ ধরার ট্রলারের ধাক্কা, জেলে নিহত সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগে দালাল চক্র, ৪৮টি বাড়ির সংযোগ বিচ্ছিন্ন সব বিভাগেই বৃষ্টি হতে পারে

সকল