০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সেন্টমার্টিনে আরো দু’টি লাশ উদ্ধার

-

মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় সেন্টমার্টিন উপকূল থেকে আরো দু’টি লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে সেন্টমার্টিনের পশ্চিম পাড়ার সমুদ্র সৈকতে ভাসমান অবস্থায় লাশ দু’টি উদ্ধার করা হয়। এই নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ২১ জনে।
টেকনাফ কোস্টগার্ডের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাহাত ইমতিয়াজ জানান, সোমবার সকালে সেন্টমার্টিনের পশ্চিম পাড়ার সমুদ্র সৈকতে দু’টি লাশ ভেসে ওঠার খবর পেয়ে তা উদ্ধার করা হয়। লাশ দু’টি পচে গেছে, তবে এগুলো পুরুষের লাশ। এর আগে ট্রলারডুবির ঘটনায় ১৯টি লাশ উদ্ধার করা হয়েছিল। এখনো অনেকে নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।
প্রসঙ্গত, ১১ ফেব্রুয়ারি অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়া যাওয়ার সময় ১৩৮ জন যাত্রী নিয়ে একটি ট্রলার সেন্টমার্টিনের দক্ষিণে পাথরের সাথে ধাক্কা লেগে ডুবে যায়। ওইদিন ১৫ জন রোহিঙ্গার লাশ উদ্ধার ও ৭৩ জনকে জীবিত উদ্ধার করা হয়। এ ঘটনায় ১৯ জন দালালকে অভিযুক্ত করে থানায় মামলা করে কোস্টগার্ড। এই মামলায় এ পর্যন্ত ৯ জনকে আটক করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার বন্যাবিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি রাজধানীতে লেকে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু ইসরাইলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান আশুলিয়ায় ঝুট ব্যবসা দখল নিতে ৬ জনকে কুপিয়ে জখম মুক্ত গণমাধ্যম সূচকে বাংলাদেশের অবনতি হচ্ছে কেন সোনাতলায় ২ আ’লীগ নেতা বিনাভোটে ভাইস চেয়ারম্যান শ্রীনগরে অগ্নিকাণ্ডে ৭টি ঘর পুড়ে ছাই

সকল