০১ অক্টোবর ২০২০
শিবির সদস্যদের মেধা যাচাই পরীক্ষা

‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’

-

ইসলামী ছাত্রশিবিরের সভাপতি ড. মোবারক হোসাইন বলেছেন, ইসলাম ও ইসলামী আন্দোলনের বিরুদ্ধে চতুর্মুখী ষড়যন্ত্র বৃদ্ধি পেয়েছে। এ ক্ষেত্রে ষড়যন্ত্রকারীরা যেমন রাষ্ট্রশক্তির অপব্যবহার করছে তেমনি অপকর্ম ঢাকতে ও অপপ্রচার করতে প্রযুক্তিকে ব্যবহার করছে। ইসলামী আন্দোলনের কর্মীদের প্রযুক্তিসহ সার্বিক ক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রেখে বাতিলের মোকাবেলা করতে হবে, বিজয়ী করতে হবে ইসলামকে। সেক্রেটারি জেনারেল মো: সিরাজুল ইসলামের পরিচালনায় গতকাল অনুষ্ঠিত ছাত্রশিবিরের সদস্যদের মেধা যাচাই পরীক্ষা-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
শিবির সভাপতি বলেন, ছাত্রশিবির নানাবিধ জ্ঞানভিত্তিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে, যা বাতিল শক্তির প্রতিহিংসার একটি অন্যতম কারণ। ছাত্রশিবিরের এ সুনামকে ক্ষুণœ করতে তারা নেতাকর্মীদের যেমন জুলুম নির্যাতন করছে, তেমনি তথ্যপ্রযুক্তি ও দলীয় মিডিয়া ব্যবহার করে অপপ্রচার করে যাচ্ছে। কিন্তু তাদের এ অপচেষ্টা সফল হয়নি। ছাত্রশিবির শত বাধা-বিপত্তির মোকাবেলা করেই দেশ ও ইসলাম রক্ষায় নিজেদের যোগ্য হিসেবে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রেখেছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

আবারো বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি সঠিক সময়ে ভ্যাকসিন পেতে যথাযথ ব্যবস্থা নিয়েছি : স্বাস্থ্যমন্ত্রী যুক্তরাষ্ট্রেই ফিরে যাচ্ছেন সাকিব হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন সাবেক ইউএনও ওয়াহিদা চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নৌবাহিনীর সদস্য নিহত পা হারানো রাসেলকে আরো ২০ লাখ টাকা দিতে গ্রিনলাইন কর্তৃপক্ষকে নির্দেশ যুবলীগ নেতার মামলায় সাক্ষ্য দিতে অস্বীকার করায় টাইলস মিস্ত্রিকে শ্বাসরোধে হত্যার অভিযোগ কাউখালীতে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ড, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি শায়েস্তাগঞ্জে আইপিএলকে ঘিরে জমজমাট জুয়ার আসর খাদ্যবান্ধব কর্মসূচির ১০বস্তা চাল পাচারকালে আটক ২ ৯ কেজি স্বর্ণের বারসহ শাহ আমানতে দুবাই ফেরত যাত্রী আটক

সকল