০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


বিএসএফ বাংলাদেশ সীমান্তে মসজিদের কাজে বাধা দিচ্ছে : খেলাফত আন্দোলন

-

খেলাফত আন্দোলনের আমির মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী এক বিবৃতিতে ভারতের সীমান্তরক্ষী বিএসএফ বাংলাদেশের লালমনিরহাটে ঢোকে কেরামতিয়া বড় মসজিদের কাজে বাধা দেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিবৃতিতে তিনি বলেছেন, একটি স্বাধীন দেশের সীমানার ভেতরে ঢোকে মোঘল আমল থেকে প্রতিষ্ঠিত, প্রচীন মসজিদের কাজে বাধা দেয়ার অধিকার বিএসএফের নেই। স্বাধীন বাংলাদেশে ঢোকে মসজিদের কাজে বাধা দেয়ার চরম ধৃষ্টতা, যা কিছুতেই মেনে নেয়া যায় না। ভারতের প্রতি বাংলাদেশ সরকারের নতজানু নীতির কারণেই বিএসএফ প্রায়ই সীমান্তের ভেতরে প্রবেশ করে বাংলাদেশের নাগরিক হত্যা, জুলুম-নির্যাতন ও মসজিদের কাজে বাধা দেয়ার দুঃসাহস দেখাচ্ছে। এ ধরনের আগ্রাসী ও সন্ত্রাসী কর্মকাণ্ড কোনো প্রতিবেশী সভ্য রাষ্ট্রের কাজ হতে পারে না।
তিনি আরো বলেন, বাংলাদেশ সরকারকে কঠোরভাবে ভারতীয় আগ্রাসী তৎপরতার প্রতিবাদ করতে হবে। অন্যথায় স্বাধীন বাংলাদেশের প্রতি ইঞ্চি মাটি হেফাজতের জন্য এ দেশের মানুষ ৭১ এর মতো আবার গর্জে উঠবে। তিনি অবিলম্বে মসজিদটির নির্মাণ কাজ অব্যাহত রাখতে সার্বিক ব্যবস্থা গ্রহণের জন্য বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ২০ যুক্তরাষ্ট্রে গৃহযুদ্ধের আশঙ্কা করছে মার্কিন ভোটারদের ৪১ শতাংশ কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ ডুয়েট শিক্ষার্থী-পরিবহন শ্রমিক সংঘর্ষ, ঢাকা-গাজীপুর বাস চলাচল বন্ধ রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ সড়ক যোগাযোগ বিকেএসপিতে সাকিব ঝড়, অবসান ৫ বছরের অপেক্ষা গলাচিপায় একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন

সকল