১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সড়ক দুর্ঘটনায় নিহত সেনাসদস্য আজিজের দাফন সম্পন্ন

-

রংপুর-বগুড়া মহাসড়কের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য সার্জেন্ট আব্দুল আজিজের (৩৪) দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সকালে বগুড়া সেনানিবাসে নামাজে জানাজা শেষে সেনাবাহিনীর একটি হেলিকপ্টার তার লাশ নোয়াখালীর বেগমগঞ্জে নিয়ে আসা হয়। সেখান থেকে কুমিল্লা সেনানিবাসের ক্যাপ্টেন মো: হোসাইনের নেতৃত্বে একটি সেনাদল আজিজের লাশ তার গ্রামের বাড়িতে নিয়ে আসেন।
তার লাশ বাড়িতে পৌঁছালে কান্নায় ভেঙে পড়েন তার স্ত্রী, সন্তান, মা-বাবা ও আত্মীয়স্বজন বাদ জোহর স্থানীয় বাদশা মিয়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ সামরিক মর্যাদায় দাফন করা হয়।

 


আরো সংবাদ



premium cement
এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার ৪ সদস্যসহ গ্রেফতার লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের

সকল