৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


আর কে মিশন রোডে দোকানে আগুন

-

রাজধানীর আর কে মিশন রোডে একটি মার্কেটে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুন লেগে একটি দোকান পুড়ে গেছে। এতে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
জানা যায়, গত শনিবার ২/২ আর কে মিশন রোডে মার্কেটের নিচতলায় রুপালী এন্টারপ্রাইজ নামের একটি দোকানে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুন ধরে যায়। ধোঁয়া বের হতে থাকলে মার্কেটে আগুন আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় আশপাশের দোকানের লোকজন বের হয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি পৌঁছে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। আগুনে দোকানের কয়েকটি ফটোকপি মেশিনসহ বিভিন্ন মালামাল পুড়ে যায়।


আরো সংবাদ



premium cement
দেশের বেসরকারি সৌর প্রকল্পে ১২১.৫৫ মিলিয়ন ডলার অর্থায়ন এডিবির কটিয়াদীতে কালের সাক্ষী ৫০০ বছরের কোটামন দিঘি সখীপুরে ৩০০ কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ স্কুল-মাদরাসার ছুটি বৃহস্পতিবার পর্যন্ত বহাল থাকছে রাজবাড়ীতে ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১ বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী রেলের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির ব্যারিস্টার খোকনের অব্যাহতিপত্র প্রত্যাহার

সকল