২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


শিকদের অধিকার ও সম্মান রক্ষায় সরকার আন্তরিক : নৌপরিবহন প্রতিমন্ত্রী

-

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, শিকদের অধিকার ও সম্মান প্রতিষ্ঠার জন্য আওয়ামী লীগ সরকার সবসময় আন্তরিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিকদের বেতন ও মর্যাদা বৃদ্ধি করে ইতোমধ্যেই শিকদের আস্থা ও ভরসার স্থলে পরিণত হয়েছেন।
গতকাল জাতীয় প্রেস কাব অডিটোরিয়ামে বাংলাদেশ প্রাথমিক শিক সমিতি কর্তৃক প্রাথমিক ও গণশিা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেনকে দেয়া এক সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সমিতির সভাপতি মো: আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সম্বর্ধিত অতিথি ছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বঙ্গবন্ধু শিা ও গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো ও সংগঠনের সাধারণ সম্পাদক মো: আবুল কাসেম।
প্রাথমিক ও গণশিা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন কুড়িগ্রামের প্রত্যন্ত অঞ্চলের মতো প্রাথমিক ও গণশিা মন্ত্রণালয়ের মাধ্যমে সারা দেশের শিার ভিত্তি আরো বেশি শক্তিশালী করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা রুখতে ইউক্রেনকে প্যাট্রিয়ট দেবে যুক্তরাষ্ট্র আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

সকল