১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


মোসাদ্দেক আলী দম্পতির বিরুদ্ধে দুদকের চার্জশিট অনুমোদন

-

প্রায় ২২ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও মিথ্যা তথ্য দেয়ার দায়ে বিএনপি নেতা মোসাদ্দেক আলী ফালু ও তার স্ত্রী মাহবুবা সুলতানার বিরুদ্ধে চার্জশিটের অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল মঙ্গলবার এ চার্জশিটের অনুমোদন দেয়া হয়। মামলার তদন্ত করেন সংস্থাটির উপপরিচালক সৈয়দ আহমেদ। তার তদন্ত প্রতিবেদনের পরিপ্রেেিত কমিশন অভিযোগপত্র দেয়ার অনুমোদন দেয়। দুদক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
দুদক সূত্র জানায়, জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মোসাদ্দেক আলী ফালুর বিরুদ্ধে ২০১৭ সালের ১৫ মে রমনা থানায় মামলা দায়ের করে দুদক। মামলায় ১৭ কোটি ৮৬ লাখ ৬৮ হাজার ৩৯৮ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়।
অপর দিকে একই বছরের ১০ আগস্ট ফালুর স্ত্রী মাহবুবা সুলতানার বিরুদ্ধে ৩ কোটি ৯৩ লাখ ৮৮ হাজার ৪৭২ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মামলা করে দুদক।
মাহবুবা সুলতানা সম্পদ বিবরণীতে আয়ের উৎস হিসেবে তিনি মৎস্য চাষ, গরুর খামার ও বাসা ভাড়া দেখালেও তিন কোটি ৯৩ লাখ ৮৮ হাজার ৪৭২ টাকার েেত্র মৎস্য ও পশুপালন অধিদফতরের কোনো নিবন্ধনসহ অন্যান্য দালিলিক প্রমাণ দাখিল করতে পারেননি।


আরো সংবাদ



premium cement
ডেঙ্গুর চোখ রাঙানো শুরু, একদিনে ৩ জনের মৃত্যু পায়রা বন্দরের প্রথম টার্মিনালে ভিড়ল বিদেশী জাহাজ আবারো ৪৮ ঘণ্টার তাপপ্রবাহ সতর্কতা জারি শ্রীপুরে প্রার্থিতা হারালেন গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাই জৈন্তাপুরে বজ্রপাতে ফুটবল খেলোয়াড়ের মৃত্যু রোহিঙ্গাদের বাড়ি থেকে তুলে নিয়ে সেনাবাহিনীতে যুক্ত করছে জান্তা সরকার নাকাবা দিবস : আরো বড় বিপর্যয়ের মুখোমুখি ফিলিস্তিনিরা ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খোঁজার ওপর মোমেনের গুরুত্বারোপ

সকল