২২ মে ২০২৪, ০৮ জৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলকদ ১৪৪৫
`

শ্রীপুরে প্রার্থিতা হারালেন গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাই

শ্রীপুরে প্রার্থিতা হারালেন গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাই - নয়া দিগন্ত

আগামী ২১ মে দ্বিতীয় দফায় অনুষ্ঠিত হবে গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনের ঠিক পাঁচদিন আগে প্রার্থিতা হারালেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর বড় ভাই চেয়ারম্যান প্রার্থী জামিল হাসান দূর্জয়।

বুধবার দুপুরে নির্বাচন কমিশন তার প্রার্থিতা বাতিল করে।

এর আগে, বারবার আচরণ বিধি ভঙ্গের কারণে নির্বাচন কমিশন চেয়াম্যান প্রার্থী প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাই অ্যাডভোকেট মো: জামিল হাসান দূর্জয়কে সোমবার (১৩ মে) কেন তার প্রার্থিতা বাতিল করা হবে না? জানতে চেয়ে কৈফিয়ত তলব করে। বুধবার (১৫ মে) বেলা ১১টায় দূর্জয় নির্বাচন কমিশনে উপস্থিত হয়ে ব্যাখ্যা দেন। নির্বাচন কমিশন দীর্ঘ শুনানির পর তার প্রার্থিতা বাতিলের আদেশ দেয়।

এদিকে জামিল হাসান দূর্জয়ের কর্মী ও সমর্থকদের দাবি, জামিল হাসান দূর্জয় প্রার্থিতা ফিরে পাবেন। তিনি বিপুল ভোটে নির্বাচনে জয়লাভও করবেন।

এ বিষয়ে গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, ‘সংবাদমাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। অফিসিয়ালি এখনো কোনো চিঠি পাইনি। চিঠি পেলে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে। প্রার্থিতা বাতিল হলে কোনো প্রার্থী প্রচারণা চালাতে পারেন না।’


আরো সংবাদ



premium cement
মিয়ানমারে যুদ্ধের গতিপথ পরিবর্তন করে দিচ্ছে তরুণ বিদ্রোহীরা রাণীনগরে অগ্নিকাণ্ডে স-মিলসহ ৬ দোকান পুড়ে ছাই আলোচনার মাধ্যমে ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা করা উচিত : হোয়াইট হাউস বুড়িচংয়ে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশী নারীকে ৩ বছর পর ফেরত ইউরোপীয় দেশগুলোর রাষ্ট্রীয় স্বীকৃতিকে স্বাগত জানিয়েছে ফিলিস্তিনিরা অভয়নগরে মায়ের লাঠির আঘাতে মেয়ের মৃত্যু করোনায় ক্ষতিগ্রস্ত প্রার্থীদের এনটিআরসিএতে আবেদন গ্রহণের দাবি মমতার মন্তব্যে কেন ক্ষুব্ধ সাধু-সন্তদের একাংশ? হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শাহরুখ খান দখলদার বাহিনীর মোকাবেলা করুন : পশ্চিমতীরবাসীকে হামাস

সকল