১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


গণসংহতি আন্দোলনের মনোনয়ন বোর্ড গঠন

-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থিতা বাছাইয়ের জন্য গণসংহতি আন্দোলনের ৯ সদস্যের মনোনয়ন বোর্ড গঠিত হয়েছে। গতকাল দলের কেন্দ্রীয় কমিটির বৈঠকে এ বোর্ড গঠন করা হয়। গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকির সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় দলের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলী ও সংগঠকদেরও আমন্ত্রণ জানানো হয়।
সভায় আগামী ১৬ ও ১৭ নভেম্বর দলের আগ্রহী প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিতরণ ও জমা নেয়ার তারিখ নির্ধারণ করা হয়। ১৬ নভেম্বর বেলা ১১টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এ কার্যক্রম শুরু হবে। মনোনয়ন বোর্ড আগ্রহী প্রার্থীদের আবেদন যাচাই-বাছাই করে চূড়ান্ত মনোনয়ন দেবে।
আগামী ১৮ নভেম্বর রোববার থেকে মনোনয়ন যাচাই-বাছাইয়ের কাজ শুরু হবে। মনোনয়ন বাছাইয়ের ক্ষেত্রে সংগঠনের গঠনতন্ত্রে বর্ণিত মানদণ্ড অনুসরণ করা হবে। মনোনয়ন বোর্ডের সদস্যরা হলেন জোনায়েদ সাকি, আবুল হাসান রুবেল, ফিরোজ আহমেদ, দেওয়ান আবদুর রশীদ নীলু, তাসলিমা আখতার, হাসান মারুফ রুমী, মনির উদ্দীন পাপ্পু, বাচ্চু ভূঁইয়া ও তরিকুল সুজন।


আরো সংবাদ



premium cement
‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়? ৩৬ বছর শিক্ষকতার পর রাজকীয় বিদায় ‘দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের অর্থনৈতিক মেরুদণ্ড ভেঙে পড়েছে’ দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার সনাতন ধর্মের শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার জামিনের পর যেভাবে প্রচারণা চালাচ্ছেন কেজরিওয়াল কক্সবাজারে চিংড়ি ঘের থেকে ২ জেলের লাশ উদ্ধার, অভিযোগ হত্যার

সকল