২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

প্রাথমিকের প্রধান শিক্ষক পদে নিয়োগ পেলেন ৩০২ জন

-

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে ৩৬তম বিসিএসের নন-ক্যাডার ৩০২ জনকে নিয়োগ দিয়েছে সরকার। একইসাথে এসব শিক্ষকের পদায়নও করা হয়েছে। আগামী ৮ আগস্ট কর্মস্থলে তাদের যোগদান করতে হবে। অন্যথায় নিয়োগ আদেশ বাতিল বলে গণ্য হবে।
প্রাথমিক শিক্ষা অধিদফতরের উপপরিচালক (নিয়োগ) এ কে এম শাফায়েত আলমের সই করা আদেশে এ কথা জানানো হয়েছে। বাংলা ট্রিবিউন।
এর আগে সরকারি কর্মকমিশন (পিএসসি) দ্বিতীয় শ্রেণীর এই পদে নিয়োগের জন্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়কে সুপারিশ করে। পিএসসির সুপারিশের পর গত ১৮ জুলাই প্রধান শিক্ষক (প্রশিণবিহীন) পদে তাদের নিয়োগ দিয়ে পদায়ন করে প্রাথমিক শিক্ষা অধিদফতর।
প্রাথমিক শিক্ষা অধিদফতরের উপপরিচালক (নিয়োগ) এ কে এম শাফায়েত আলমের সই করা আদেশে বলা হয়, প্রাথমিক শিক্ষা অধিদফতরের আওতাধীন প্রার্থীদের নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (প্রশিক্ষণবিহীন) হিসেবে ২০১৫ সালের বেতন স্কেল অনুযায়ী (গ্রেড-১২) ১১৩০০-২৭৩০০ টাকা বেতনক্রমে প্রধান শিক্ষকের শূন্যপদে পদায়ন করা হলো।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে পেঁয়াজ রফতানির অনুমতি দিলো ভারত নোয়াখালীতে ভূমিদস্যুর বিরুদ্ধে ঝাড়-মিছিল ব্রিটিশ তেলবাহী ট্যাংকারে হাউছিদের সরাসরি হামলা গাজা নিয়ে আলোচনার জন্য সৌদি আরব যাচ্ছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ

সকল