২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ইবনে সিনা মেডিক্যাল কলেজে স্বাধীনতা দিবস উদযাপন

ইবনে সিনা মেডিক্যাল কলেজে স্বাধীনতা দিবস উদযাপন - ছবি : নয়া দিগন্ত

ইবনে সিনা মেডিক্যাল কলেজের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) এ উপলক্ষে কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষ অধ্যাপক ডা: মোহাম্মদ মহিবুল আজিজ ও হাসপাতালের পরিচালক (মেডিক্যাল সার্ভিসেস) ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক ডা: মো: পারভেজ কবির (অব.)-এর উপস্থিতিতে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

এছাড়া মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবনে সিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: মোহাম্মদ মহিবুল আজিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবনে সিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক (মেডিকেল সার্ভিসেস) ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক ডা: মো: পারভেজ কবির (অব.)।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইবনে সিনা মেডিক্যাল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা: আবু খলদুন আল-মাহমুদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের কমিউনিটি মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ও কালচারাল কমিটির আহ্বায়ক অধ্যাপক ডা: খোরশেদ আলী মিয়া।

উপস্থিত ছিলেন হাসপাতালের সিনিয়র এজিএম অ্যান্ড এডমিন ইনচার্জ মোহাম্মদ নূরে আলম (সবুজ), কলেজের এজিএম অ্যান্ড এডমিন ইনচার্জ আমিনুর ইসলাম।

অনুষ্ঠান ইবনে সিনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সর্বস্তরের শিক্ষক-শিক্ষিকা, চিকিৎসক, ইন্টার্ন ডাক্তার, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সফলভাবে সম্পন্ন হয়।

অনুষ্ঠানে স্বাধীনতা দিবস রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে হাসপাতালের সিনিয়র এজিএম অ্যান্ড এডমিন ইনচার্জ মোহাম্মদ নূরে আলম সবুজের নেতৃত্বে ভর্তি রোগীদের মাঝে খাবার বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement