০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


আয়মান-মুনজেরিনের মসজিদে বিয়ে

দুজনেই ফেসবুকে এই ছবিটি শেয়ার করেছেন - ছবি : সংগৃহীত

বিয়ে সম্পন্ন করেছেন দেশের অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘১০ মিনিট স্কুলে'-এর প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও একই প্রতিষ্ঠানের ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদ।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে জুমার নামাজের পর তাদের আকদ সম্পন্ন হয়।

আয়মান সাদিকের ঘনিষ্ঠ সূত্র দুপুরে সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আগামী ২৩ সেপ্টেম্বর রাজধানীর সেনাকুঞ্জে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে।

এর আগে তাদের বিয়ের একটি কার্ড ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাতে দেখা যায়, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তায়েবুর রহমান ও শারমিন আক্তারের ছেলে আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের মেয়ে মুনজেরিন শহীদের বিবাহোত্তর সংবর্ধনার কথা লেখা রয়েছে।

আয়মান সাদিকের জন্ম কুমিল্লায়। তিনি বাংলাদেশী একজন শিক্ষা উদ্যোক্তা। ২০১৫ সালে ‘১০ মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর ছাত্র ছিলেন আয়মান সাদিক।

অন্যদিকে মুনজেরিন শহীদের জন্ম চট্টগ্রামে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকোত্তরে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেছিলেন তিনি। বর্তমানে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে শতভাগ বৃত্তি নিয়ে ইংরেজিতে দ্বিতীয় স্নাতকোত্তর করছেন।

 


আরো সংবাদ



premium cement
সীমান্তের কাঁটাতারের বেড়ায় ঝুলছে বাংলাদেশ : গয়েশ্বর একটি গাছ কাটার বদলে ২০টি গাছ লাগাবে বিআইডব্লিউটিএ বিশেষ ব্যবস্থায় পাসপোর্ট বিতরণ করবে মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাস বানিয়াচংয়ে টমটমের সিরিয়াল নিয়ে টেটাযুদ্ধ : নিহত ৩, আহত অর্ধশতাধিক ৩৮ দিনে বজ্রপাতে ৩৫ কৃষকসহ ৭৪ জনের মৃত্যু দেশে অনলাইন জুয়ার বিজ্ঞাপনের মহোৎসব চলছে : টিআইবি সন্তোষজনক ভোটার উপস্থিতিতে স্থানীয় নির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে : হাছান মাহমুদ বগুড়ায় ছটফট করতে করতে স্বামী-স্ত্রীর মৃত্যু ঝালকাঠিতে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার ৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ কুয়াকাটায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

সকল