২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

`বিসিআরএ` সম্মাননা পেলেন ৩ গুণী

বিশিষ্ট সুরকার ও সংগীত পরিচালক শেখ সাদী খান, খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। - ছবি : সংগৃহীত

মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিআরএ) চলচ্চিত্র, টিভি, সংগীত ও মঞ্চ তারকাদের নিয়ে সেরার ভিত্তিতে `বিসিআরএ অ্যাওয়ার্ড-২০২২` প্রদান করা হচ্ছে। এতে সাংস্কৃতিক অঙ্গনের তিন গুণীকে আজীবন সম্মাননা প্রদান করা হবে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে তাদের এ সম্মাননা প্রদান করা হবে।

আজীবন সম্মাননা পাওয়া তিন গুণী হচ্ছেন বিশিষ্ট সুরকার ও সংগীত পরিচালক শেখ সাদী খান, খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু।

এছাড়াও সাংবাদিকতা বিভাগে প্রিন্ট মিডিয়ায় বিশেষ অবদান রাখার জন্য এই সম্মাননা পাচ্ছেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, ইলেক্ট্রনিক মিডিয়ায় বিশেষ অবদানের জন্য বৈশাখী টিভির হেড অব নিউজ অশোক চৌধুরী ও অনলাইন সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ইনচার্জ শামছুল হক রাসেল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি থাকবেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো: মুজিবুল হক ও ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত।

সাধারণ সম্পাদক দুলাল খানের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অভি চৌধুরী।


আরো সংবাদ



premium cement