২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অভিনেতা মিলনের স্ত্রী পলির মৃত্যু

অভিনেতা মিলনের স্ত্রীর পলির মৃত্যু - ছবি : সংগৃহীত

স্ত্রীকে হারালেন অভিনেতা আনিসুর রহমান মিলন। ক্যান্সারে আক্রান্ত হয়ে তার স্ত্রী পলি বেগম মারা গেছেন।

যুক্তরাষ্ট্রের সময় রোববার সকাল ১১টা ৫৭ মিনেটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

আনিসুর রহমান মিলন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে স্ত্রীর মৃত্যুর খবর জানিয়েছেন।

ফেসবুক পেজে তিনি লিখেন, আমার স্ত্রী পলি আহমেদ আজ সকালে ১১টা ৫৭ মিনিটে ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি রহমান থাকতেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। ওখানেই চিকিৎসা চলছিলো তার। গত কয়েকবছর তাই মিলনের কেটেছে বাংলাদেশ টু আমেরিকা সফরে। শুটিংয়ে কয়েকদিনের বিরতি পেলেই লস অ্যাঞ্জেলেসে দৌড়েছেন মিলন। সময় দিয়েছেন স্ত্রীকে। এজন্য মিলনকে অভিনয়ে নিয়মিত পাওয়া যায়নি।

শোকপ্রকাশ করে অভিনেতা ও অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান বলেন, আমাদের সবার প্রিয় অভিনয়শিল্পী, অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশের সহ-সভাপতি আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহমেদ না ফেরার দেশে চলে গেলেন।


আরো সংবাদ



premium cement
জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ

সকল