২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিহত ভক্তের পরিবারের পাশে মনির খানের ফ্যান্স ক্লাব

- ছবি : নয়া দিগন্ত

ক্যারিয়ারের শুরু থেকেই ভক্তদের কাছে রোমান্টিক, বাস্তবমুখী, স্যাড, বাবা, মা, প্রবাসী ও দেশের গানের জন্য তুখোড় জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান।

দুই যুগেরও বেশি সময় সংগীত অঙ্গনে নিজের শক্ত অবস্থান ধরে রেখেছেন এই শিল্পী। গানের পাশাপাশি রাজনীতিতে জড়ালেও ইতোমধ্যে রাজনীতিকে গুডবাই জানিয়ে আরো পুরোদমে সময় দিচ্ছেন সংগীতে।

তবে মনির খান শুধু গানেই নয়, বাস্তব জীবনের তিনি একজন মানবপ্রেমী। মনির খানের ভক্তেদের নিয়ে সারাদেশে গড়ে উঠেছে তিনটি সেচ্ছাসেবী সামাজিক সংগঠন মনির খান সংসদ, মনির খান ফ্যান্স ক্লাব ২৪ ও মনির খান সংঘ।

তিনটি সংগঠনের মধ্যে অন্যতম একটি সংগঠন মনির খান ফ্যান্স ক্লাব ২৪-এর সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ও তরুণ কণ্ঠশিল্পী জহিরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মনির খানের ভক্ত জহিরুল ইসলাম ছিলেন বাসের সুপার ভাইজার। গত ১৯ জানুয়ারি দায়িত্ব পালনের সময় বাস থেকে পড়ে চাঁপাইনবাবগঞ্জের জমিন-কমিন এলাকায় নিহত হন।

প্রিয় সহকর্মী নিহত হবার খবর ছড়িয়ে পড়লেন শোকের ছায়া নেমে আসে মনির খান ভক্তদের মাঝে। শোক প্রকাশ করেন আবেগ আপ্লুত মনির খান। বিভিন্ন টিভিশোতেও স্মৃতিচারণ করেন জহিরুলের।

জহিরুলের মৃত্যুর পর তার পরিবার বেশ অভাবের মধ্যে জীবন যাবপন করছেন এমন সংবাদ পেয়ে মনির খানের নির্দেশে তার নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ছুটে যান মনির খান ফান্স ক্লাব ২৪-এর একটি টিম।

জহিরুলের বাড়ি পৌঁছে প্রথমে কবর জিয়ারত করেন টিমটি, এরপর তাদের পরিবারের সাথে আলাপ আলোচনায় তাদের খোজ খবর নেন। পরে জহিরুলের পরিবারের হাতে নগদ ৩৫ হাজার টাকা তুলে দেন সংগঠনের সভাপতি এ আর বাদশা ও সাধারণ সম্পাদক রফিকুল আলম রফিক। সে সময় তারা জহিরুলের পরিবারকে সমবেদনা জানান ও পাশে থাকার আশ্বাস দেন।

এ সময় সংগঠনটির সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহিম ও মোস্তাফিজুর রহমান, সিনিয়র সদস্য শরিফুল ইসলাম ও সদস্য আরিফ হাসান উপস্থিত ছিলেন।

জহিরুল চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার স্কুল পাড়া গ্রামের নজরুল ইসলামের (গুধা) ছেলে। মৃত্যুকালে জহিরুল মা, বাবা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তাদের খোঁজখবর নেয়ায় ও পাশে থাকায়, কণ্ঠশিল্পী মনির খান ও মনির খান ফ্যান্স ক্লাব ২৪ সংগঠনটির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন জানায় জহিরুলের পরিবার।

কণ্ঠশিল্পী মনির খান নয়া দিগন্তকে জানান, মানুষ মানুষের জন্য আর বিপদেই বন্ধুর পরিচয়। জহিরুল দরিদ্র মানুষ হলেও সে ছিল অত্যন্ত সৎ ও ভালো মানুষ, ছিল সুস্থ্য সংগীতে বিশ্বাসী। দুনিয়াতে সব মানুষ অনেক মূল্যবান সম্পদ, তবে কিছু মানুষ যেনো অতি আপন হয়ে যায়, অনেক স্মৃতি জমা আছে ওর সাথে। আমি জহিরুলের রুহের শান্তি কামনা করছি এবং দেশবাসীর কাছে ওর জন্য দোয়া প্রার্থনা করছি।


আরো সংবাদ



premium cement