৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


জায়েদকে বয়কটের গুজব, তীব্র নিন্দা সোহানের

- ছবি : সংগৃহীত

বিভিন্ন মাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে যে চলচ্চিত্র শিল্পী সমিতির নেতা জায়েদ খানকে বয়কট করা হয়েছে। বলা হচ্ছে বুধবার রাতে বর্জনের সিদ্ধান্ত নিয়েছে চলচ্চিত্রের ১৮টি সংগঠন। তবে এমন খবরের তীব্র নিন্দা জানিয়েছেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি ও চলচ্চিত্রশিল্পী সমিতির নির্বাচনের আপিল বিভাগের প্রধান সোহানুর রহমান সোহান।

তিনি বলেন, ‘গত মঙ্গলবার আমরা ১৮টি সংগঠনের প্রধান নেতারা বসেছিলাম। আমাদের মধ্যে বয়কটসংক্রান্ত কোনো বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। যা শুনছি, এগুলো নিয়ে বিভিন্ন ব্যক্তি বিভিন্ন কথা বলছেন।

তিনি বলেন, আমাদের ১৮ সংগঠনের মুখপাত্র আলমগীর ভাই এ বিষয়ে আগামী ১৪ তারিখে ব্রিফ করবেন। এর মধ্যে জায়েদ খানকে কেন্দ্র করে আমাদের নামে কোনো গুজব ছড়ালে ব্রিবতকর পরিস্থিতিতে পড়তে হবে। কারণ, আমরা বুঝেশুনেই সিদ্ধান্ত নেব। অন্যের কথায় কান দেবেন না।’

সোহান বলেন, ‘কী লিখছে এগুলো আমাদের জানার বিষয় না। আমার নামে কিছু লিখলেও ভুল লিখছেন। কারণ, আমি এমন কিছু বলিনি। কিছু মানুষ ঝামেলা বাধানোর জন্য জায়েদ খানকে কেন্দ্র করে এসব গুজব ছড়াচ্ছে।

তিনি সবাইকে সতর্ক করে বলেন, আমাদের মুখপাত্র হিসেবে আলমগীর ভাই সামনে আছেন। তিনি যদি কোনো দিন বলেন বয়কট তাহলে বয়কট। এটা উদাহরণ হিসেবে বোঝানোর জন্য বললাম। কারণ, জায়েদকে বয়কট করা হবে এমন কোনো সিদ্ধান্ত হয়নি। আলমগীর ভাইয়ের কথা সবাই শুনুন।’

গত বুধবার দুপুর থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, গত মঙ্গলবার চলচ্চিত্রশিল্পী সমিতির ১৮টি সংগঠন বৈঠক করে সিদ্ধান্ত নেয় জায়েদ খানকে বয়কট করা হবে। এটা তারা গোপন রেখেছিলেন। বুধবার উচ্চ আদালতে সিদ্ধান্ত হয়েছে জায়েদ খান এবং নিপুণ কেউ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারে বসতে পারবেন না। ১৩ তারিখ পর্যন্ত রায় স্থগিত করা হয়েছে। জায়েদ খানের পদ স্থগিত হওয়ার আজ তারা বর্জনের বিষয়টি প্রকাশ্যে আনেন।

এ খবরগুলো কোনোটিই মোটেও সত্য নয়। মিথ্যা বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ করেছেন সোহানুর রহমান সোহান।


আরো সংবাদ



premium cement