০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


সেই ৫৮টি ওয়েবসাইট খুলে দেওয়া হলো

সেই ৫৮টি ওয়েবসাইট খুলে দেওয়া হলো - ছবি : সংগৃহীত

পরিবর্তন, প্রিয়ডটকম, ঢাকাটাইমস, রাইজিংবিডি ও শীর্ষনিউজসহ দেশের ৫৮টি ওয়েবসাইট বন্ধের নির্দেশনা প্রত্যাহার করেছে বিটিআরসি।

রোববার বিকেলে বিটিআরসির পক্ষ থেকে এসব পোর্টাল বন্ধে সব ইন্টারনেট সেবা সরবরাহ সংস্থা এবং আন্তর্জাতিক ইন্টারনেট গেটওয়েকে (আইআইজি) চিঠি দেওয়া হয়। পরে সোমবার সন্ধ্যায় পোর্টালগুলো খুলে দেওয়ার নির্দেশ দেয় বিটিআরসি।

সোমবার রাতে বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নির্দেশে বিকালে এসব ওয়েবসাইট খুলে দেয়া হয়েছে। নিরাপত্তাজনিত কারণে এ ৫৮ ওয়েবসাইট বন্ধ করা হয়েছিল।


আরো সংবাদ



premium cement
দেশে ফিরেছেন মির্জা ফখরুল সোনাগাজীর সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আদালতে তরুণীর ভ্রুণ হত্যা মামলা : ছাত্রলীগ নেতা গ্রেফতার সাংবাদিক নাদিম হত্যা : আসামি বাবুর জামিন প্রশ্নে হাইকোর্টের রুল সারাদেশে ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির পূর্বাভাস ভোটারের ভোট নিজে দিয়ে দেয়ায় পোলিং অফিসারকে প্রত্যাহার ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা ভোটাররা উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রিজভী বিএনপি নেতা খায়রুল কবির খোকন কারামুক্ত বিশ্বব্যাপী করোনার টিকা প্রত্যাহার অ্যাস্ট্রাজেনেকার হিলি স্থলবন্দর দিয়ে পণ্য আমদানি-রফতানি বন্ধ আফতাবনগরে গরুর হাট বসানো যাবে না : হাইকোর্ট

সকল