২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


প্রতিরক্ষামন্ত্রী গ্যালান্টকে বরখাস্ত করার আহ্বান ইসরাইলি জাতীয় নিরাপত্তা মন্ত্রীর

- ছবি : সংগৃহীত

ইসরাইলি বাহিনী অধিকৃত পশ্চিমতীরে গাল ইয়োসেফ ফাঁড়ি ভেঙে ফেলা শুরু করায় উগ্র ডানপন্থী জাতীয় নিরাপত্তা মন্ত্রী ইতামার বিন গভির প্রতিরক্ষা প্রধান ইয়োভ গ্যালান্টকে বরখাস্ত করার জন্য প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে আহ্বান জানান।

তিনি বলেন, গাল ইয়োসেফ ফাঁড়ি ভাঙার সিদ্ধান্ত গ্রহণ ছিল প্রতিরক্ষা মন্ত্রী গ্যালান্টের ভয়ঙ্কর মূর্খতা, নৈতিক বিভ্রান্তি এবং নিরাপত্তা লঙ্ঘন।

তিনি আরো বলেন, এখন সময় এসেছে আরো বেশি খামার প্রতিষ্ঠা ও অনুমোদন এবং ইহুদি বসতি সম্প্রসারণের। অথচ আমরা শত্রুর কাছে আত্মসমর্পণ করছি।

এ সময় তিনি প্রতিরক্ষা মন্ত্রী গ্যালান্টকে বরখাস্তের আহ্বান জানান।

মালাচি শালোমের অবৈধ ফাঁড়ির কাছে একটি খামার থেকে শুক্রবার নিখোঁজ হন আচিমির। পরে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

সূত্র : আল জাজিরা


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ডাকাত-র‍্যাব গোলাগুলি, কৃষক নিহত টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা

সকল