২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ছাত্রলীগের হামলার শিকার আসিফের মামলা নেয়নি পুলিশ

ছাত্রলীগের হামলার শিকার আসিফের মামলা নেয়নি পুলিশ - ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে হামলার শিকার ঢাবি শিক্ষার্থী আসিফ মাহমুদের জিডি নেয়নি শাহবাগ থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টায় শাহবাগ থানায় জিডি করতে গেলে জিডি না নিয়ে তাকে থানা থেকে চলে যেতে বলেন থানার অফিসার ইনচার্জ।

ভুক্তভোগি শিক্ষার্থী আসিফ অভিযোগ করে বলেন, আমার জীবন নিয়ে শঙ্কায় রয়েছি। অথচ প্রশাসন থেকে আমাকে কোনো ধরণের সহযোগিতা করা হচ্ছে না। থানায় জিডি করতে গেলেও নেয়া হয়নি। প্রক্টর স্যারকে আমি অনুরোধ করেছি তারপরও শোনেননি। উল্টো তিনি আমাকে থানায় জিডি করতে নিষেধ করেছেন।

জানতে চাইলে শাহবাগ থানার অফিসার ইনচার্জ আবুল হাসান বলেন, বিষয়টি যেহেতু বিশ্ববিদ্যালয়ের তাই প্রক্টরের অনুমতি ছাড়া জিডি নেয়া যাবে না। তাতে আসিফকে চলে যেতে বলেছি।

এরআগে বুধবার দুপুরে বাণিজ্য অনুষদে অবৈধভাবে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ছাত্রত্ব বাতিলসহ তিন দফা দাবিতে করা এক বিক্ষোভ মিছিলে হামলা করে ছাত্রলীগ। ঘটনায় একাধিক শিক্ষার্থী আহত হন। তিন দফা দাবির মধ্যে রয়েছে, অবৈধভাবে ভর্তিকৃত শিক্ষার্থীদের ছাত্রত্ব ও ডাকসুর পদ বাতিল করে স্থায়ীভাবে বহিষ্কার করে খালি পদে দ্রুত উপনির্বাচন দেয়া।

ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন অধ্যাপক শিবলী রুবাইয়াৎ ইসলাম ও বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের পদত্যাগ করা।


আরো সংবাদ



premium cement
দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল রুশ অগ্রযাত্রার মধ্যেই ভারী হামলা প্রতিহত করল ইউক্রেন কাতার ছাড়তে হলে হামাসের পরবর্তী গন্তব্য কোথায় বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানায় বিস্ফোরণ, আহত ৪ নগরকান্দায় প্রাথমিক বিদ্যালয়ে অগ্নিকাণ্ড মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নাটোরে গণধর্ষণের দায়ে তিন কিশোরকে ১০ বছরের আটকাদেশ ঘাটাইলে সংরক্ষিত বনে দুর্বৃত্তের আগুন খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন ও পতাকা অবমাননা মামলার শুনানি ২১ জুলাই ভালুকায় প্রচণ্ড তাপদাহে ২ শিক্ষার্থী অসুস্থ গাজীপুরে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যার দায়ে সাতজনের যাবজ্জীবন

সকল