০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


গরমে অজ্ঞান উপস্থাপক

-

বাংলাদেশসহ আশপাশের দেশে চলছে তীব্র তাপপ্রবাহ। ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ এলাকায়ও জারি করা হয়েছে তাপপ্রবাহের সতর্কবার্তা। এই পরিস্থিতিতে লাইভে খবর পড়ার সময় অজ্ঞান হয়ে গেছেন একজন উপস্থাপক। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের একটি টিভি চ্যানেলে।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, কলকাতা দূরদর্শনের সংবাদ উপস্থাপক লোপামুদ্রা সিনহা খবর পড়ার সময় অজ্ঞান হয়ে যান। গত শুক্রবার নিজের ফেসবুকে একটি ভিডিও আপলোড করে অসুস্থতার কথা জানান তিনি নিজেই। তিনি জানান, সকালে নিউজ বুলেটিন পড়ার সময় মারাত্মক গরমে অসুস্থবোধ করেন। লাইভ নিউজ চলার সময় তার রক্তচাপ মারাত্মক কমে যায় এবং অজ্ঞান হয়ে যান। তিনি বলেন, বেশ কিছুক্ষণ ধরেই আমার শরীর খারাপ লাগছিল, মনে হচ্ছিল একটু পানি পান করলে ঠিক হয়ে যাবে। আমি কখনো পানি নিয়ে সংবাদ পড়তে বসি না। সেটা ১০ মিনিটের নিউজ হোক বা আধ ঘণ্টার, কখনো প্রয়োজন পড়েনি।
নিজের ২১ বছরের কেরিয়ারে এই প্রথম এমন ঘটনার সম্মুখীন হলেন লোপামুদ্রা। ওই সময় তার নিউজ প্রোডিউসার তৎক্ষণাৎ বুলেটিন শেষ করার সিদ্ধান্ত নেন। পেশাদার সংবাদ উপস্থাপক হিসেবে সেই আফসোস লোপামুদ্রার রয়েছে। প্রকাশ্যে ক্ষমাও চেয়ে নেন অসুস্থ লোপামুদ্রা। দূরদর্শনের নিউজ ফ্লোর শীততাপ নিয়ন্ত্রিত হলেও এদিন তা কাজ করেনি বলে জানান ভুক্তভোগী। পরবর্তীতে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে নেয়া হয় তাকে।


আরো সংবাদ



premium cement