০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


পৃথক ঘটনায় শিশু কিশোর ও ২ যুবকসহ ৪ জনকে হত্যা

-


ময়মনসিংহের গৌরীপুর, চট্টগ্রামের মিরসরাই, গাইবান্ধার পলাশবাড়ী এবং বগুড়া সদরে এক শিশু, এক কিশোরী ও দুই যুবকসহ চারজন খুন হয়েছে। পৃথক ঘটনায় তাদেরকে হত্যা করা হয়েছে।
গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের গৌরীপুরে মোবাইল ফোনে গেমস খেলার সময় চেয়ার দখল নিয়ে সহপাঠীদের আঘাতে মোফাজ্জল হোসেন (১২) নামে এক কিশোরের মৃত্য হয়েছে।
গত বুধবার সন্ধ্যায় উপজেলার বোকাইনগর ইউনের বাঘবেড় গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত কিশোর বাঘবেড় গ্রামের মৃত আলালের ছেলে ও স্থানীয় পাইবাকুড়ি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।
স্থানীয়রা জানান, প্রচণ্ড গরমে বিকেলে বাড়ির সামনে চেয়ারে বসে মোবাইল ফোন নিয়ে গেমস খেলছিল মোফাজ্জল ও কয়েকজন সহপাঠী। এ সময় প্রতিবেশী রফিকুল ইসলামের ছেলে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী মোবারক (১৫) এসে তাকে চেয়ার ছাড়তে বলে। এ নিয়ে দু’জনের কথাকাটাকাটি হলে মোবারক তার বুকে ও নিম্নাঙ্গে লাথি মারে। এতে মোফাজ্জল অজ্ঞান হয়ে গেলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) রাজেন্দ্র দেবনাথ জানান, হাসপাতালে আনার আগেই মোফাজ্জল মারা গেছে।
ওসি আরো জানান, এ ঘটনায় অভিযুক্ত মোবারক হোসেনকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, মিরসরাইয়ে তৌহিদুল ইসলাম খোকন (৩০) নামে এক পিকআপ-চালককে হত্যার পর রেললাইনে ফেলে গেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার সকালে পূর্বাঞ্চল রেলের ঢাকা-চট্টগ্রাম রেললাইনের হিঙ্গুলী খান সিটি সেন্টার সংলগ্ন স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়। খোকন উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামের হাসেম ড্রাইভারের ছেলে। নিহতের স্ত্রী সানজিদা আক্তার বলেন, তার স্বামী রাতে একই এলাকার শাহাজাহান মেম্বার বাড়িতে তার ভাতিজীর গায়ে হলুদে যায়। সেখানে যাওয়ার আগে স্থানীয় বখাটে ইয়াবা সেবনকারী মোতালেব, আমজাদ, রাশেল তাদের জন্য ইয়াবা নিতে উনার মোবাইলে বারবার ফোন করে। কিন্তু তিনি রাজি হননি। রাতে গায়ে হলুদে গিয়ে আর ফেরেনি। সকালে রেললাইনে লাশ পাওয়া গেছে। তারা আমার স্বামীকে খুন করে রেললাইনে ফেলে যায়, যাতে ট্রেনে কাটা পড়ে মারা গেছে এটা বুঝানোর জন্য। আমার সন্তানদের নিয়ে কোথায় যাবো? কার কাছে যাবো? আমার স্বামীর হত্যার জড়িতদের শাস্তি দাবি করছি।

পলাশবাড়ী (গাইবান্ধা) সংবাদদাতা জানান, গাইবান্ধার পলাশবাড়ীতে গরু চুরির বিচার-মামলার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বাবু (৩২) নামে এক য্বুক খুন হয়েছেন। গত বুধবার রতে সাড়ে ৮টার দিকে উপজেলার মহদীপুর ইউনিয়নে আমলাগাছি-ঢোলভাঙা সড়কের বেলতলা এলাকায় প্রতিপক্ষরা তাকে হত্যা করে। পরে রাত সাড়ে ১০টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাহিদুল ইসলাম ওই ইউনিয়নের পূর্ব গোপালপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে। বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমারুজ্জামান বলেন, সম্প্রতি এলাকায় গরু চুরির বিচার-মামলার জেরে বাবুর ওপর ক্ষিপ্ত ছিল প্রতিপক্ষরা। এরই ধারাবাহিকতায় রাতে আমলাগাছি-ঢোলভাঙা সড়কের বেলতলা এলাকায় বাবুর ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। হামলাকারীদের ছুরির আঘাত বাবুর বুক ভেদ করে হার্ট পর্যন্ত পৌঁছায় তার মৃত্যু হয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তিনি আরো জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।
বগুড়া অফিস জানায়, বগুড়া সদরে এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার শশীবদনী হিন্দুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে এবং সন্দেহভাজন হিসেবে নিহতের নানাকে আটক করেছে। নিহত পাঁচ বছর বয়সী বন্ধন সরকার সদরের পীরগাছা গ্রামের রবি দাসের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত সুকুমার দাসকে গ্রেফতার করেছে পুলিশ। সুকুমার শশীবদনী হিন্দুপাড়া এলাকার ঝুমুর দাসের ছেলে ও বগুড়া আইন কলেজের এলএলবি শেষ বর্ষে পড়াশোনা করেন। এসব তথ্য জানিয়েছেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: শাহীনুজ্জামান।


আরো সংবাদ



premium cement
আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদি বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের নিপীড়িতরাই বিজয়ী হ‌বে : রিজভী ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা অবিলম্বে ১০ম ওয়েজবোর্ড গঠন করুন : বিএফইউজে ও ডিইউজে নেতারা হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী ই-মেইলে বোমার হুমকি : বন্ধ দেয়া হলো দিল্লির ১০০ স্কুল হাসপাতালের পৌঁছেছেন খালেদা জিয়া নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ'লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি হাসপাতালের উদ্দেশে রওনা হলেন খালেদা জিয়া বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, সিদ্ধান্ত জানায়নি শিক্ষা মন্ত্রণালয়

সকল