২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


রাজপথে মৃত্যুর হানা

ময়মনসিংহ ও চাঁদপুরে ৫ জন নিহত

-


ময়মনসিংহ জেলার ত্রিশালে বাসের ধাক্কায় একটি শিশুসহ সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া চাঁদপুর জেলার শাহরাস্তি কালিয়াপাড়া এলাকায় পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন।
চাঁদপুর প্রতিনিধি জানান, চাঁদপুর জেলার শাহরাস্তি কালিয়াপাড়া এলাকায় মুরগি বহনকারী পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবুল কাশেম (৪৫) ও আবদুর রব (৫৫) নামে দুই অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অটোরিকশাচালকসহ আরো তিন যাত্রী। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালিয়াপাড়া-হোসেনপুর গ্রামের মধ্যবর্তী কচুয়া সড়কের বশির উল্লাহ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম ও আবদুর রব শাহরাস্তি উপজেলার হোসেনপুর গ্রামের স্বর্ণকার পাড়ার বাসিন্দা। আহতরা হলেন কচুয়া উপজেলার বাসিন্দা আবদুর রশিদ ও আশেক আলী। চালকের পরিচয় পাওয়া যায়নি। শাহরাস্তি থানার ওসি মোহাম্মদ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ময়মনসিংহ থেকে বাসস জানায়, ময়মনসিংহ জেলার ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতের মধ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ত্রিশাল বাজারের সাইফুল কমিশনারের বাসার সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন উপজেলার বৈলর ইউনিয়নের রুদ্রগ্রামের এনামুল হকের মেয়ে রুবাইরা তাজনিম (২), চিকনা মনোহর এলাকার মৃত আবদুস সামাদের ছেলে অটোচালক শরিফুল ইসলাম (৩৪) ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের শিক্ষার্থী (থিসিস) সালমান আজাদী (২৮)। সালমান আজাদীর বাড়ি বগুড়া জেলায় বলে তার সহপাঠীরা জানিয়েছেন।
ত্রিশাল থানার ওসি (তদন্ত) চাঁদ মিয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ওই স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী সোনার ময়না পরিবহনের বাসযাত্রী নামিয়ে ইউটার্ন নিচ্ছিল। এ সময় সিএনজিচালিত একটি অটোরিকশার সাথে ওই বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আরো দু’জনের মৃত্যু হয়। আহত আরো তিনজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement