২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


চরিত্র বলে দেবে চোখের মণি!

-

চোখের রঙেই লুকিয়ে আছে চরিত্রের গোপন কথা! এমনই দাবি একটি সমীক্ষায়। চোখের রঙকে মূলত তিন ভাগে ভেঙে চরিত্রের বিশ্লেষণ করা হয়েছে ওই সমীক্ষায়।
এতে চোখের যে তিনটি মূল রঙকে চিহ্নিত করা হয়েছে তা হলো বাদামি, কালো ও নীল। এর মধ্যে আপনার চোখের মণির রঙ যদি বাদামি হয়, তবে আপনি কিছুটা বাস্তববাদী। জীবনকে আপনি সচেতনভাবেই দেখেন। তা বলে জীবনের আনন্দ নিতে পিছপা হন না। আপনি হাসিঠাট্টা-আনন্দে থাকতে ভালোবাসেন। আবার আপনার মধ্যে দয়ালু মনোভাবও রয়েছে। আপনি আত্মবিশ্বাসী। তবে নিজের আবেগ গোপন রাখতে পছন্দ করেন।
চোখের রঙ কালো হলে বিশ্বস্ত, দায়িত্ববান, পরিশ্রমী এসব শব্দ আপনার জন্যই তৈরি। তবে একই সাথে আপনি বাস্তববাদীও। যেকোনো পরিস্থিতি সম্পর্কে আগাম অনুমান করে নেয়ার ক্ষমতাও আছে আপনার। আপনি রোমাঞ্চপ্রেমী। ঠাট্টা-মশকরাতেও পটু। মনের কথা খুলে বলতে পছন্দ করেন আপনি।
চোখের রঙ নীল হলে আপনার মধ্যে একটা সহজাত চারিত্রিক লাবণ্য রয়েছে। মানসিকভাবে আপনি খুবই দৃঢ়তার। তবে আপনাকে মানুষ অতি আত্মবিশ্বাসী ভেবে ভুল বুঝতে পারে। আবার অতিরিক্ত লাজুক ভেবেও ভুল করতে পারে। আপনি বুদ্ধিমান ও শান্তিপ্রিয় মানুষ। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাদঁলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু যশোরে ক্যাম্পাস থেকে যুবকের লাশ উদ্ধার আগামী সপ্তাহ থেকে আপিল বিভাগে ২ বেঞ্চে বিচারকাজ চলবে

সকল