০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীতে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যা মামলার আসামি গ্রেফতার ও চার্জশিট দাখিল

-

নোয়াখালীর সোনাইমুড়ীতে ৪৮ ঘণ্টার মধ্যে একটি হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পুলিশ। গত রোববার বিকেলে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চাঞ্চল্যকর এই হত্যা মামলার চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আ ফ ম কামাল উদ্দিন। এর আগে আসামি গোলাম সরোয়ারের ভাষ্য মতে, ঘটনাস্থলের পাশ থেকে হত্যার ঘটনায় ব্যবহৃত একটি ধারালো ছোরা ও একটি লোহার রড উদ্ধারসহ চার্জশিটের সব কাজ সম্পন্ন করা হয়। চার্জশিটে অভিযুক্তরা হলেন, নিহতের বড় দুই ভাই শাহ আলম (৪৫), গোলাম সরোয়ার (৪০) ও ভাতিজা নাছির আহম্মেদ শুভ এবং সজীব আহম্মেদ জিদান।
পুলিশ জানায়, গত ১৮ জুন দুপুরে সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ভাওরকোট গ্রামের ফকির বাড়িতে পারিবারিক কলহ ও পাওনা টাকাকে কেন্দ্র করে বড় ভাই শাহ আলম, গোলাম সরোয়ার, ভাতিজা নাছির আহম্মেদ শুভ, সজীব আহম্মেদ জিদান মিলে ইলিয়াছ হোসেনকে (৩০) রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। পরে গোলাম সরোয়ার ধারালো ছোরা দিয়ে ছোট ভাই ইলিয়াছ হোসেনের ডান ও বাম পায়ের ঊরুতে একাধিক ছুরিকাঘাত করে হত্যা করে। পরে খবর পেয়ে সোনাইমুড়ী থানার পুলিশ হত্যার সাথে জড়িত আসামি শাহ আলম, গোলাম সরোয়ার ও নাছির আহম্মেদ শুভকে গ্রেফতার করে।
পরদিন এই হত্যার ঘটনায় ভিকটিম ইলিয়াছ হোসেনের সৎ মা রৌশন আক্তার বাদি হয়ে দুই ভাই ও দুই ভাতিজাকে আসামি করে সোনাইমুড়ী থানায় একটি হত্যা মামলা করেন। এরপর সোনাইমুড়ী উপ-পরিদর্শক (এসআই) আ ফ ম কামাল উদ্দিন মামলা রুজু হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে তিন আসামিকে গ্রেফতার দেখিয়ে, মামলার সাক্ষ্য প্রমাণ সংগ্রহ করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে। আসামি গোলাম সরোয়ার নিজের দোষ স্বীকার করে আদালতে সিআরপিসি আইনের ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে।


আরো সংবাদ



premium cement
ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু সুন্দরবনে আগুন নেভেনি, রাতে আরো ছড়িয়ে পড়তে পারে

সকল