১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


রাজপথে মৃত্যুর হানা

মুন্সীগঞ্জে একই পরিবারের ৩ জনসহ বিভিন্ন স্থানে নিহত ৮

-

সড়ক দুর্ঘটনায় মুন্সীগঞ্জে একই পরিবারের তিনজনসহ দেশের বিভিন্ন স্থানে আটজন নিহত হয়েছেন।
মুন্সীগঞ্জ প্রতিনিধি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের বাউশিয়া এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাইভেট কার খাদে পড়ে একই পরিবারের তিনজন নিহত এবং আহত হয়েছে আরো দুইজন। নিহতরা হলেন, চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কাদরা গ্রামের হোসেন আলী বেপারীর ছেলে আলমগীর হোসেন (৫৮), তার ছোট ছেলে জহিরুল ইসলাম (২৭), তার মামী রাহেলা বেগম (৫৫)। আহতরা হলেন, আলমগীর হোসেনের বড় ছেলে নজরুল ইসলাম (৩০) ও প্রাইভেট কার চালক ইব্রাহিম খলিল সুজন (৩৩)। জানা যায়, ঢাকার ডেমরা এলাকার বাসিন্দা কুয়েত প্রবাসী আলমগীর হোসেন সম্প্রতি দেশে ফিরে শুক্রবার পরিবার নিয়ে গ্রামের বাড়ি চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় কাদরা গ্রামে বেড়াতে গিয়েছিলেন। বেড়ানো শেষ করে রাত সাড়ে ১০টার দিকে তারা ঢাকার উদ্দেশে রওনা হন। এ সময় মামী রাহেলা বেগমকে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে ঢাকাতে নিয়ে আসছিলেন তিনি। পথে রাত দেড়টার দিকে বাউশিয়া মানাবে ওয়াটার পার্কের সামনে এলে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে তা রাস্তার পাশের খাদে পড়ে যায়। আলমগীর হোসেনসহ ঘটনস্থলেই মারা যায় তিনজন। চালকসহ আহত দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় ফায়ার সার্ভিস কর্মীরা।
নোয়াখালী অফিস জানায়, নোয়াখালীর বেগমগঞ্জে সিএনজি-ট্রাক মুখোমুখি সংঘর্ষে সেনাসদস্য ও সিএনজি চালকসহ তিনজন নিহত হয়েছে। শনিবার সকালে উপজেলার চন্দ্র পূর্ব বাজারে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। জানা গেছে নোয়াখালী-লক্ষ্মীপুর সড়কের চন্দ্রগঞ্জ পূর্ব বাজারে লক্ষ্মীপুরগামী একটি ট্রাক ও বেগমগঞ্জগামী একটি সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক ও সিএনজি ১৫ ফিট নিচে খালে পড়ে যায়। এতে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার লতিফপুর গ্রামের মো: রহমত উল্যাহ ভূঁইয়া (৬৫), সেনাসদস্য ফজলুল করিম (৫০) ও লক্ষ্মীপুরের আমানিয়া গ্রামের সিএনজি চালক আলা উদ্দিন (৪৫) ঘটনাস্থলে মারা যায়।
ফুলপুর (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ফুলপুরে ট্রলির সাথে সংঘর্ষে মেরাজুল ইসলাম নামে (৩৫) এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সে উপজেলার মইশাউন্দা গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে। ময়মনসিংহ-হালুয়াঘাট মহাসড়কের উপজেলার ফতেপুর কুড়িয়ারপাড় নামকস্থানে শনিবার দুপুরে এ ঘটনা ঘটেছে।
জানা যায়, ফুলপুরগামী ইট ভর্তি ট্রলির সাথে বিপরীতগামী একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মইশাউন্দা গ্রামের মোটরসাইকেল আরোহী মেরাজুল ইসলামের মৃত্যু হয়। একই গ্রামের অপর আরোহী ডেকোরেটর ব্যবসায়ী সুষেন গুরুতর আহত হন।
শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবদদাতা জানান, শ্রীনগরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক নারী আরোহীর মৃত্যু হয়েছে। ওই নারীর নাম জুথী আক্তার (২৩)। এ সময় মোটরসাইকেল চালক রমিজউদ্দিন বাবু গুরুতর আহত হন। গত শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের উপজেলার ষোলঘর এলাকার ওমপাড়ায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জুথী আক্তার বাইক চালক রমিজউদ্দিন বাবুর স্ত্রী। রমিজউদ্দিন ঢাকা শ্যামপুরের জুরাইন এলাকার আবুল হোসেনের ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, মাওয়াগামী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গেলে চালকসহ এক নারী আরোহী সড়কে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই নারী মারা যায়।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রাম কক্সবাজার আরাকান মহাসড়কে বোয়ালখালী পটিয়া সীমানায় দুইটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোহাম্মদ ওসমান গনি (৪৩) নামে এক সিএনজি অটোরিকশাচালক নিহত হয়েছে।
৩ এপ্রিল সন্ধ্যায় এই মহাসড়কের মিলিটারি পুল পটিয়া প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই চালক পটিয়া উপজেলার হাবিলাইশ দ্বীপ ইউনিয়নের মোহাম্মদ আইয়ুব আলীর ছেলে বলে জানা গেছে। সংঘর্ষে দুই অটোরিকশার বেশ কয়েকজন যাত্রী আহত হলেও স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে তারা চলে যায় এ কারণে তাদের নাম-ঠিকানা জানা যায়নি।


আরো সংবাদ



premium cement