০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


পাসওয়ার্ড

-

পাবলো রোচ্যাট নামে এক আর্ট ডিরেক্টর তার ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে একটি ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি নেটফ্লিক্সের আইডি এবং পাসওয়ার্ডের ছবি দিয়েছেন সবার জন্য। আইডি আগের বারের মতোই ‘গুডলাক অ্যাট দ্যা রেট জি মেল ডট কম’-ই রাখা হয়েছে। কিন্তু ‘সহজ সরল’ এই পাসওয়ার্ড দেখলে মাথা ঘুরে যেতে পারে। পাসওয়ার্ডটি একটি সরু কাগজে লিখে গোল বিদ্যুতের খুঁটির গায়ে পেঁচিয়ে দেয়া হয়েছে। সরু কাগজটির দৈর্ঘ্য প্রায় ২০ ফুটের মতো হবে। বুঝতিই পারছেন এই পাসওয়ার্ড নির্ভুলভাবে টাইপ করা কতখানি কঠিন।
পাবলোর পোস্ট করা ছবি ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা এমন রসিকতা বেশ উপভোগও করছেন। তবে আদৌ এটি কাজ করে কিনা বা শুধুই লোকের সাথে মজা করার চেষ্টা কিনা, তা সম্ভবত কেউ পরীক্ষা করে দেখেননি।
১৩ সেপ্টেম্বর পাবলোর ইনস্টাগ্রাম হ্যান্ডলে ছবি, ভিডিওগুলো পোস্ট হয়েছে। এখনো পর্যন্ত সেগুলো প্রায় ৮৬ হাজার লাইক পেয়েছে। আর সেইসাথে একেরপর এক মজার কমেন্ট পড়ছে। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক গাজীপুরে তুলার গুদামে আগুন স্টপেজের দাবিতে ফরিদপুরে প্রথম দিনই ট্রেনের গতিরোধ সন্দেশখালির ধর্ষণের অভিযোগ সাজানো, বিজেপি নেতার ভিডিওতে তোলপাড় খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা

সকল