১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


পাসওয়ার্ড

-

পাবলো রোচ্যাট নামে এক আর্ট ডিরেক্টর তার ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে একটি ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি নেটফ্লিক্সের আইডি এবং পাসওয়ার্ডের ছবি দিয়েছেন সবার জন্য। আইডি আগের বারের মতোই ‘গুডলাক অ্যাট দ্যা রেট জি মেল ডট কম’-ই রাখা হয়েছে। কিন্তু ‘সহজ সরল’ এই পাসওয়ার্ড দেখলে মাথা ঘুরে যেতে পারে। পাসওয়ার্ডটি একটি সরু কাগজে লিখে গোল বিদ্যুতের খুঁটির গায়ে পেঁচিয়ে দেয়া হয়েছে। সরু কাগজটির দৈর্ঘ্য প্রায় ২০ ফুটের মতো হবে। বুঝতিই পারছেন এই পাসওয়ার্ড নির্ভুলভাবে টাইপ করা কতখানি কঠিন।
পাবলোর পোস্ট করা ছবি ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা এমন রসিকতা বেশ উপভোগও করছেন। তবে আদৌ এটি কাজ করে কিনা বা শুধুই লোকের সাথে মজা করার চেষ্টা কিনা, তা সম্ভবত কেউ পরীক্ষা করে দেখেননি।
১৩ সেপ্টেম্বর পাবলোর ইনস্টাগ্রাম হ্যান্ডলে ছবি, ভিডিওগুলো পোস্ট হয়েছে। এখনো পর্যন্ত সেগুলো প্রায় ৮৬ হাজার লাইক পেয়েছে। আর সেইসাথে একেরপর এক মজার কমেন্ট পড়ছে। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’ ধর্ষণ মামলা থেকে মুক্তি মেলার পর বিশ্বকাপে খেলার অনুমতি পেলেন লামিচানে গাজীপুরে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু নারায়ণগঞ্জে ৫৭টি চোরাই মোবাইলসহ ৭ জন গ্রেফতার আশুলিয়ায় তুচ্ছ ঘটনায় বন্ধুর হাতে বন্ধু খুন ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদফতরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ গাজীপুরে ব্যবসায়ীর আত্মহত্যা

সকল