০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


রংপুরে ২ কিশোরীর লাশ উদ্ধার

-

রংপুর মহানগরীর মধ্যগনেশপুরে গতকাল শুক্রবার দুপুরে দুই কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা সম্পর্কে চাচাতো বোন। এর মধ্যে একজনের লাশ ছিল ঝুলন্ত, আরেকজনের লাশ মেঝেতে পড়া ছিল। ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড তা উদঘাটনে কাজ করছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি ডায়েরি, তিনটি মোবাইল সিমসহ বিভিন্ন আলামত জব্দ করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ পরিবারের লোকজনের জিজ্ঞাসাবাদ করছে।
প্রাথমিক তদন্তের বরাত দিয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, মধ্যগনেশপুরের মোমিনুল ইসলাম গত বৃহস্পতিবার কুড়িগ্রামে বাবার বাড়িতে যাওয়া স্ত্রীকে আনতে যান। এতে বাড়ি ফাঁকা হওয়ায় তার মেয়ে স্থানীয় তৈয়বুর রহমান স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী জান্নাতুল মাওয়া (১৪) পাশেই থাকা জেঠাতো বোন সুমাইয়া আখতার মীমকে (১৭) তাদের বাড়িতে থাকার জন্য নিয়ে আসে। শুক্রবার দুপুরে বাড়ি না আসায় মীমের ছোট বোন জীম তাদের ডাকতে যায়। সেখানে দরজায় তালা লাগানো দেখে তার সন্দেহ হয়। একপর্যায়ে ছিদ্র দিয়ে দেখে তার বোন ঝুলন্ত অবস্থায় আছে। এই দৃশ্য দেখে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তালা ভেঙে দেখে মীম ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আছে। আর পাশের ঘরের মেঝেতে জান্নাতুল মাওয়া মৃত অবস্থায় পড়ে আছে। পুলিশকে খবর দেয়া হলে পুলিশ তাদের লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
পুলিশের এই কর্মকর্তা জানান, সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। প্রাথমিকভাবে তদন্তে আমাদের ধারণা একজন ফাঁসি দিয়ে আরেকজন কীটনাশক পানে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের পর বোঝা যাবে প্রকৃত চিত্রটা।
রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ জানান, ঘটনাস্থল থেকে ডায়েরি, তিনটি মোবাইল সিমসহ অন্যান্য বেশ কিছু জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। তবে ডায়েরিতে কী লেখা ছিল তা তিনি তদন্তের স্বার্থে বলতে চাননি। তবে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।
মীম নগরীর মুলাটোল আলিয়া মাদরাসার দাখিল পরীক্ষার্থী এবং জান্নাতুল মাওয়া বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।
তদন্ত সূত্রগুলোর ধারণা, রাতেই এই ঘটনা ঘটেছে। ঘরের দরজা কেন বাইরে থেকে তালা লাগানো ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলের আ.লীগের সাধারণ সম্পাদককে নাকে খত দিয়ে ক্ষমা চাইতে বললেন এমপি জয় সাঁথিয়ায় ইউপি চেয়ারম্যান মিরাজুল বিশ্বাস গ্রেফতার মিল্টন সমাদ্দার আটক ভূরুঙ্গামারীতে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত শ্রমিকের ন্যায্য দাবি মেনে নিতে হবে : অধ্যাপক হারুনুর রশিদ খান গাজায় যুদ্ধ বন্ধে রাজি হবো না : ব্লিনকেনকে নেতানিয়াহু আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদি বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের নিপীড়িতরাই বিজয়ী হ‌বে : রিজভী ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা অবিলম্বে ১০ম ওয়েজবোর্ড গঠন করুন : বিএফইউজে ও ডিইউজে নেতারা

সকল