২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ভল্লুকের কাণ্ড

-

পশুপাখির আজব সব কাণ্ড-কারখানার ভিডিও প্রায়ই দেখা যায়। তাই বলে কোনো ভল্লুককে দেখেছেন কোনো ঘুমন্ত মানুষকে জাগিয়ে তুলতে। ফেসবুকে ডন বেটে নামে একটি অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বাড়ির সুইমিং পুলের পাশে আরাম কেদারায় আধশোয়া হয়ে এক ব্যক্তি ঘুমাচ্ছেন। পোস্ট থেকেই জানা যাচ্ছে তার নাম ম্যাথিউ বেটে।
ভিডিওর ফ্রেমে এক ভল্লুকের আগমন ঘটে। সে একেবারে ম্যাথিউর কাছে চলে আসে। প্রথমে সে সুইমিং পুল থেকে কিছুটা পানি পান করে। তারপর এগিয়ে আসে ওই ব্যক্তির দিকে। কিছু একটা খোঁজাখুঁজি করে। হয়তো ভল্লুকটির খিদে-তেষ্টা পেয়েছিল। তাই হয়তো সে ওই ব্যক্তিকে ডেকে তোলে। লোকটির পা ধরে নাড়াতে থাকে ভল্লুকটি। চমকে উঠেন ম্যাথিউ। ভল্লুকটিও ভয় পেয়ে পিঠটান দেয়। ক্যামেরার ফ্রেম থেকে বেরিয়ে যায়। ম্যাথিউ হাতে মোবাইল তুলে নেন। হয় তিনি কাউকে ফোন করার জন্য নম্বর খুঁজছিলেন অথবা ভল্লুকটির ছবি তোলার চেষ্টা করেন। ভল্লুকটি আবার ফিরেও আসে। সে যেন ম্যাথিউর ক্যামেরার সামনে পোজ দেয়ার জন্য আবার ফিরে এসে দাঁড়ায়।
এটি আমেরিকার মাসাচুসেটসের ঘটনা। ভিডিওটি ম্যাথিউর স্ত্রী ডন শনিবার ফেসবুকে পোস্ট করেছেন। আর এমন একটি ভিডিও ভাইরাল হতেও সময় নেয়নি। পোস্টটির কমেন্ট সেকশনে একের পর এক মজার মন্তব্য করছেন নেটিজেনরা। সেই সাথে চলছে লাইক ও শেয়ার। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement