২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
৩০০ টাকার জের...

টোকাইর হাতে টোকাই খুন

-

রাজধানীর মগবাজারে এক ভবঘুরে টোকাইয়ের হাতে আরেক ভবঘুরে টোকাই খুন হয়েছে। নিহতের নাম রানা (৫৫)। গতকাল মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ বলছে, ধারের ৩০০ টাকা না দেয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটির জেরে খুন হন রানা। তবে তার নাম ছাড়া বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
রমনা থানার এসআই মো: মহিবুল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, রানা ওই এলাকায় থেকে ভবঘুরে জীবনযাপন করতেন। পাশাপাশি টোকাইয়ের কাজও করতেন। ওই এলাকার আরেক ভবঘুরে টোকাই রিপন (২৮) তার কাছে ৩০০ টাকা পেতেন। এই ৩০০ টাকা চাওয়া-পাওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে গতকাল ভোরে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রিপন তার হাতে থাকা ভাঙা টিউবলাইট দিয়ে রানাকে আঘাত করে। এতে তার মাথা ও থুতনিতে অনেকখানি কেটে যায়। পরে খবর পেয়ে রানাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ঘাতক রিপনকে আটক করা হয়েছে বলে জানান এসআই মাহবুল্লাহ।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনকে দ্রত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর

সকল