৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম

এস এ এম জাকারিয়া আলম। - ছবি : সংগৃহীত

চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জন্য ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেও,উপজেলা নির্বাচনে অংশ নিতে পারলেন না এস এ এম জাকারিয়া আলম। অবশেষে এ কুল ওকুল দু’কুলই হারালেন তিনি। বিষয়টি উপজেলা এলাকায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, উপজেলার মদনা-পারকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম আসন্ন উপজেলা নির্বাচনে অংশ নিতে গত ১৫ এপ্রিল সোমবার দামুড়হুদা ইউ এন ও বরাবর একটি পদত্যাগ পত্র জমা দিলে তা গ্রহণ করা হয়।

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা জানান ওই ইউপি চেয়ারম্যানের পদত্যাগ পত্রটি গ্রহণ পুর্বক চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণাপর প্যানেল চেয়ারম্যানকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

এ দিকে পদত্যাগ করা ইউপি চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম বলেন,‘৮ মে দামুড়হুদা উপজেলা নির্বাচনে অংশ নিতে ১৫ এপ্রিল সোমবার মনোনয়ন দাখিলের শেষ সময় ছিল, আমি সব নিয়ম মেনেই অনলাইনে মনোনয়ন দাখিল করেছি। কিন্ত জেলা রিটার্নিং অফিসার ও দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো: মোতাওয়াক্কিল রহমান জানান আমার মনোনয়ন গৃহীত হয়নি।’

এস এ এম জাকারিয়া আলম আরো বলেন, সার্ভার সমস্যার কারণে ত্রুটি হতে পারে, সার্ভার ঠিক হলে গৃহীত দেখাবে।

এ বিষয় রিটার্নিং কর্মকর্তা মো: মোতাওয়াক্কিল রহমান বলেন, এস এ এম জাকারিয়া আলম সাহেব সার্ভার সমস্যার কথা কমিশনকে জানাননি, ফলে এখন আর মনোনয়ন গ্রহণের সুযোগ নেই।


আরো সংবাদ



premium cement