০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


গাঁজা চুরি নিয়ে সংঘর্ষ, আহত ৩

- ছবি : ফাইল

চুয়াডাঙ্গায় গাঁজা চুরি করাকে কেন্দ্র করে দুই মাদককারবারি গ্রুপের মধ্যে ধারাল অস্ত্রের আঘাতে উভয়পক্ষের তিন যুবক আহত হয়েছেন।

শনিবার দুপুর ২টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন সাতগাড়ি গ্রামের আব্দুর রাজ্জাকের দুই ছেলে নাঈম (২৫), নয়ন (২৩) এবং একই গ্রামের মনিরের ছেলে বিপ্লব হোসেন (২১)।

স্থানীয়রা জানায়, এলাকার কে বা কারা এক মাদককারবারি বাড়ির পাশের জমিতে ভুট্টা ক্ষেতে গাঁজা লুকিয়ে রাখে। সেখান থেকে কেউ চুরি করে সাতগাড়ি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে নাঈমের কাছে দেয়। বিষয়টি এলাকার মধ্যে জানাজানি হলে নাঈমের সাথে মাদককারবারির সাথে দ্বন্ধের সৃষ্টি হয়। একপর্যায়ে দু’পক্ষই দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ধারাল অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম হন নাঈম তার ছোট ভাই নয়ন ও বিপ্লব। স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ওয়াহিদ মাহমুদ রবিন বলেন, তিনজনের শরীরের বিভিন্নস্থানে ধারাল অস্ত্রের আঘাতের জখম রয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইন্দ্রজিত রায় বলেন, প্রাথমিকভাবে জেনেছি মাদক নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আরো সংবাদ



premium cement