০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


তালায় ট্রাক-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতকসহ নিহত ৩

তালায় ট্রাক-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতকসহ নিহত ৩। - ছবি : নয়া দিগন্ত

খুলনা-সাতক্ষীরা মহাসড়কে তেলবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে মা ও নবজাতক কন্যা নিহত হয়েছে এবং আহত হয়েছে আরো ছয়জন। উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে নিহত হয়েছেন ডালিম হোসেন (২৭) নামে এক যুবক।

বুধবার বেলা ৩টার দিকে মহাসড়কের তালার মির্জাপুর শ্মশানঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তানজিলা খাতুন (৪০) সাতক্ষীরার আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল ইসলামের স্ত্রী ও নবজাতক তানজিলার দুই দিনের শিশু এবং ডালিম হোসেনের বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার নারানপুর গ্রামে।

নিহতের স্বামী আলাউল ইসলাম জানান, বাড়িতে বাচ্চা প্রসবের পর বাচ্চা অসুস্থ হলে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজে নেয়া হচ্ছিল। এ সময় তালার মির্জাপুরে অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনার কবলে পড়ে।

ঘটনার প্রত্যক্ষদর্শী মির্জাপুর স্কুলের শিক্ষক সূর্য কান্ত পাল জানান, সাতক্ষীরাগামী একটি তেলবাহী ট্রাক ও খুলনাগামী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মা ও নবজাতকের মৃত্যু হয় এবং অ্যাম্বুলেন্সের ড্রাইভারসহ আরো পাঁচ-ছয়জন আহত হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

চুকনগর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: শওকাত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে মা ও নবজাতকের মৃত্যু নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, আহতদের দ্রুত উদ্ধার করে খুলনায় এবং লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়ি দু’টি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫-২০ শতাংশ : ইসি সচিব আদালতে উত্তেজনাপূর্ণ দিনে মুখোমুখি ট্রাম্প ও সাবেক পর্ন তারকা হজ কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন মির্জা ফখরুল সোনাগাজীর সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আদালতে তরুণীর ভ্রুণ হত্যা মামলা : ছাত্রলীগ নেতা গ্রেফতার সাংবাদিক নাদিম হত্যা : আসামি বাবুর জামিন প্রশ্নে হাইকোর্টের রুল সারাদেশে ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির পূর্বাভাস ভোটারের ভোট নিজে দিয়ে দেয়ায় পোলিং অফিসারকে প্রত্যাহার ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা ভোটাররা উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রিজভী বিএনপি নেতা খায়রুল কবির খোকন কারামুক্ত

সকল