১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ঝিনাইদহে বাস উল্টে হেলপার নিহত, আহত ২০

ঝিনাইদহে বাস উল্টে হেলপার নিহত, আহত ২০ - ছবি : ইউএনবি

ঝিনাইদহের কালীগঞ্জে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে আরো ২০ যাত্রী। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কেয়াবাগান তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম হোসেন মিজান (৩৫) কালীগঞ্জ পৌরসভার হেলাই গ্রামের আব্দুল কাদেরের ছেলে এবং ওই বাসের হেলপার।

জানা যায়, শুক্রবার সাড়ে ১২টার দিকে কেয়াবাগান তেল পাম্পের সামনে একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় বাসটি। দুর্ঘটনায় পড়া শাপলা পরিবহনের বাসটি যশোর থেকে যাত্রী নিয়ে কালীগঞ্জের দিকে আসছিল।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশনের লিডার রবিউল ইসলাম জানান, সংবাদ পাওয়ার পর আমরা ঘটনাস্থলে পৌঁছে ছয়জনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দিয়েছি।

তিনি আরো জানান, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্যা এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, একটি বেপরোয়া মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে পড়ে বাসটি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয়

সকল