২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

দর্শনায় ২৫ ভরি সোনাসহ পাচারকারী আটক

দর্শনায় ২৫ ভরি সোনাসহ পাচারকারী আটক - ফাইল ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় ২৫ ভরি ওজনের পাঁচটি স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ। এ সময় হৃদয় হোসেন (১৯) নামে এক পাচারকারীকে আটক করেছে পুলিশ।

রোববার বেলা ১১টার দিকে তাকে আটক ও স্বর্ণ জব্দ করা হয়।

হৃদয় দর্শনার নাস্তিপুর গ্রামের নওশাদ আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে ডিবি পুলিশ দর্শনার মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয়ের সামনে অবস্থান নেয়। এ সময় দর্শনা থেকে সীমান্তের দিকে যাওয়া একটি মোটরসাইকেলের গতিরোধ করে পুলিশ সদস্যরা। পুলিশ দেখে মোটরসাইকের চালক পকেটে থাকা কাগজে মোড়ানো স্বর্ণের বারগুলো পাশের নর্দমায় ফেলে দেয়। পরে তাকে আটক করে ওই নর্দমা থেকে কাগজে মোড়ানো প্যাকেটটি উদ্ধার করে তার ভেতর থেকে ৫টি স্বর্ণের টুকরো বের করা হয়। যার ওজন ২৫ ভরি ২ রতি। বর্তমান বাজার অনুযায়ী যার আনুমানিক মূল্য ২২ লাখ টাকা।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান সাংবাদিকদের জানান, গোপন সংবাদ পেয়ে এ অভিযান চালানো হয়। অভিযানে চোরাকারবারিকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব শিরোপার আরো কাছে রিয়াল মাদ্রিদ গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

সকল