০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সাংবাদিকের উপর হামলা : যুবলীগ নেতা গ্রেফতার

সাংবাদিকের উপর হামলা : যুবলীগ নেতা গ্রেফতার - প্রতীকী ছবি

সংবাদ সংগ্রহ করতে গিয়ে লালমনিরহাটে যমুনা টেলিভিশনের সাংবাদিক আনিছুর রহমান লাডলা, প্রথম আলোর সাংবাদিক আব্দুর রব সুজনসহ চার সাংবাদিকের ওপর হামলার ঘটনায় প্রধান আসামি সাহেব মণ্ডলকে (৩৫) গ্রেফতার করেছে লালমনিরহাট থানা পুলিশ।

রোববার বিকেলে লালমনিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম সংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

সাহেব মণ্ডল সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের আজিজার রহমান মণ্ডলের ছেলে।

এরশাদুল আলম বলেন, আহত যমুনা টিভির সাংবাদিক আনিছুর রহমানের অভিযোগের পর অভিযান শুরু করা হয়। এরপর প্রযুক্তির সহায়তায় কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশকে অবগত করে উপজেলার
সিঙ্গারডাবরি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, সাংবাদিকদের উপর হামলার ঘটনায় যমুনা টিভির সাংবাদিক আনিছুর রহমান একটি মামলা করেন। ওই মামলার প্রধান আসামি সাহেব আলীকে গ্রেফতার করা হয়। এতে আমরা স্বস্তি পেয়েছি কিন্তু সন্তুষ্ট নই। কেননা মামলার আরো তিনজন নামীয় ও অজ্ঞাত কোনো আসামিকে গ্রেফতার করা হয় নাই। তবে অন্যদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১২ আগস্ট (শুক্রবার) জেলার যমুনা টিভি, প্রথম আলো, এখন টিভি ও আজকের পত্রিকার সাংবাদিক সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার স্বীকার হন।

লালমনিরহাট সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান মণ্ডলের ছেলে যুবলীগ নেতা সুলতান মণ্ডল সম্প্রতি এক নারীকে (দু’সন্তানের মা) নিয়ে গিয়ে বিয়ে করেন। তিনি নিজেও দু’সন্তানের জনক। এ ঘটনার জেরে গত পরশুদিন তার প্রথম স্ত্রী বিষপান করেন। এ নিয়ে থানায় সাধারণ ডায়েরি করেন সুলতানের দ্বিতীয় স্ত্রীর প্রথম পক্ষের স্বামী।


আরো সংবাদ



premium cement
নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক গাজীপুরে তুলার গুদামে আগুন স্টপেজের দাবিতে ফরিদপুরে প্রথম দিনই ট্রেনের গতিরোধ সন্দেশখালির ধর্ষণের অভিযোগ সাজানো, বিজেপি নেতার ভিডিওতে তোলপাড় খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ

সকল