১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


বজ্রপাতের শব্দে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

বজ্রপাতের শব্দে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু। - ছবি : নয়া দিগন্ত

খুলনার ডুমুরিয়ায় বজ্রপাতের শব্দে ছাদ থেকে পড়ে সাগর মণ্ডল (২৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে উপজেলার শোভনার বারুইহাটি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

সাগর খুলনার পাইকগাছার কাশিমনগর এলাকার সন্তান।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, বারুইহাটির অনিমেষ মণ্ডলের বাড়ির ছাদের কাজ করতে প্রতিদিনের ন্যায় অন্যদের সাথে পাইকগাছার কপিলমুনি উনিয়নের সাগর মণ্ডল কাজ করছিল। এ সময় আবহাওয়া খারাপ থাকায় পাশের একটি তালগাছে বজ্রপাত হয়।

এতে বজ্রপাতের শব্দে তড়ি-ঘড়ি করে ছাদ থেকে নামতে গিয়ে পড়ে যায় নির্মাণ শ্রমিক সাগর। এ সময় তিনি মাথায় গুরুতর আঘাত পান। মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে মার্কিন বিমানবাহিনীর সদস্য নিহত পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা রংপুরে রেয়াত পদ্ধতি চালুসহ ৪ দফা দাবিতে মানববন্ধন নতুন কোচের সন্ধানে বিসিসিআই, তাহলে কি দ্রাবিড়ের বিদায়!

সকল