২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যশোরে গলায় ফাঁস দিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 

- প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় স্মৃতি বেগম (৪১) নামে এক প্রবাসীর স্ত্রী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার সকালে উপজেলার ধুলিয়ানী ইউপির শাহাজাদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্মৃতি বেগম শাহাজাদপুর গ্রামের মালেশিয়া প্রবাসী নাসির উদ্দিনের স্ত্রী। তিনি দুই সন্তানের মা।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে স্মৃতি বেগমের পুত্রবধূ রিমি খাতুন শাশুড়িকে শোবার ঘর থেকে ডাকতে গিয়ে দেখেন স্মৃতি বেগম ঘরের আড়ার সাথে ঝুলে আছেন। এ সময় তিনি চিৎকার করলে পরিবারের অন্য সদস্যরা ও স্থানীয়রা ছুটে এসে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে। সংবাদ পেয়ে দশপাকিয়া পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে যায়। লাশটির সুরাহতল প্রতিবেদন করে সেটি চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে পাঠায় পুলিশ।

স্থানীয়রা আরো জানান, স্মৃতি বেগম মাটির ঘরে থাকেন। নতুন করে তারা একটি পাকা বাড়ি করছেন। বাড়ি তৈরিসহ পারিবারিক বিষয় নিয়ে কয়েকদিন ধরে স্মৃতি বেগমের সাথে তার ছেলে ইউসূফ আলীর মনোমালিন্য চলে আসছিল। সোমবার সকালে স্মৃতি বেগমের বাবা ও মা তাদের বাড়িতে বিষয়টি মীমাংসার জন্য আসার কথা ছিলো।

স্মৃতি বেগমের স্বামীর বড়ভাই আশরাফ হোসেন জানান, সোমবার ভোরে তিনি যখন নিজের খেতে কাজ করতে যান তখন দেখেন স্মৃতি বেগম ফজরের নামাজ পড়ছেন। তিনি জানান, স্মৃতি বেগম প্রতিদিনের মতো রোজাও রেখেছিলেন।

দশপাকিয়া পুলিশ ফাঁড়ির এসআই নূর উন নবী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে উপজেলা সরকারি মডেল হাসপাতালে নেয়ার পর ময়নাতদন্তের জন্য সেখান থেকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি জানান, কিভাবে তার মৃত্যু হলো ময়নাতদন্ত ছাড়া এখনই তা বলা সম্ভব নয়।


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল