৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


তালায় আমির সেক্রেটারিসহ জামায়াতের ৬ নেতাকর্মী আটক

- ছবি : নয়া দিগন্ত

সাতক্ষীরার তালা উপজেলা জামায়াতে ইসলামীর আমির ও সেক্রেটারিসহ ছয় নেতাকমীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার ইসলামকাটি ইউনিয়নের থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, ইসলামকাটি ইউনিয়নের আমজাদ হোসেনের বাড়ী থেকে জামায়াতের এই নেতাকর্মীদের আটক করা হয়।

আটকরা হলেন, উপজেলা জামায়াতের আমির মাাওলানা মফিজুল ইসলাম, সেক্রেটারি অধ্যাপক ইদ্রিস আলী, ইসলাম কাটি ইউনিয়ন জামায়াতের আমির মোশারফ হোসেন, সেক্রেটারি আজহারুল ইসলাম, কর্ম পরিষদ সদস্য শেখ নুরুল ইসলাম ও নারী সদস্যা রেবেকা পারভীন।

তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, নাশকতার অভিযোগে জামায়াতের ছয় নেতাকর্মীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে বেশ কিছু ‘জিহাদী বই’ উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, আটকদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

অপর দিকে স্থানীয় জামায়াতের এক দায়িত্বশীল জানান, বুধবার রাতে তালার ইসলামকাটি ইউনিয়নের জামায়াত নেতা আমজাদ হোসেনের বাড়িতে খাওয়ার একটি অনুষ্ঠান চলছিল। সেখান থেকে পুলিশ ইসলামকাটি ইউনিয়ন জামায়াতের আমির মোশারফ হোসেন, সেক্রেটারি আজহারুল ইসলামসহ চারজনকে আটক করে নিয়ে যায় থানা পুলিশ। এর পর রাতে উপজেলা জামায়াতের আমির মাাওলানা মফিজুল ইসলাম ও সেক্রেটারি অধ্যাপক ইদ্রিস আলীকে বাড়ি থেকে আটক করে পুলিশ।


আরো সংবাদ



premium cement