১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


বেনাপোল বন্দরে সাড়ে ১৩ কোটি টাকায় বসছে সিসিটিভি-গেটপাস

বেনাপোল বন্দরে সাড়ে ১৩ কোটি টাকায় বসছে সিসিটিভি-গেটপাস -


বেনাপোল স্থলবন্দরে সিসিটিভি ও গেটপাস সিস্টেম স্থাপনকাজের উদ্বোধন করা হয়েছে। এতে ব্যয় হবে সাড়ে ১৩ কোটি টাকা। শনিবার দুপুর ১২টার দিকে কাজের উদ্বোধন করা হয়।

নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী কাজের উদ্বোধন করেন।

সংশ্লিষ্টরা বলছেন, বিশ্ব ব্যাংকের আর্থিক সহযোগিতায় বন্দর এলাকায় বিভিন্ন স্থানে ৩৭৫টি আধুনিক মানের সিসিটিভি স্থাপন ও পণ্যবাহী গাড়িসহ বন্দর ব্যবহারকারীদের ‘উন্নত ও নিরাপদ সেবা’ দেয়ার জন্য অ্যাকসেস কন্ট্রোল সিস্টেম স্থাপন করা হবে। এর মাধ্যমে বন্দরে নিরাপদ আমদানি-রফতানি বাণিজ্য ও যাত্রীসেবা নিশ্চিত করা সম্ভব হবে।

এ সময় উপস্থিত ছিলেন স্থলবন্দরের চেয়ারম্যান কে এম তরিকুল ইসলাম, প্রকল্প পরিচালক (যুগ্ম-সচিব) সরোয়ার হোসেন ও বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানসহ সংশ্লিষ্টরা।

পরে সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী আন্তর্জাতিক প্যাসেনজার টার্মিনাল মিলনায়তনে
স্থানীয় সিএন্ডএফ ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন।


আরো সংবাদ



premium cement
সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা রংপুরে রেয়াত পদ্ধতি চালুসহ ৪ দফা দাবিতে মানববন্ধন নতুন কোচের সন্ধানে বিসিসিআই, তাহলে কি দ্রাবিড়ের বিদায়! থাইল্যান্ডে এ বছর হিটস্ট্রোকে ৬১ জন প্রাণ হারিয়েছে : সরকার নির্বাচন শেষ হলে আরো সত্য ঘটনা সামনে আসবে, ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে শাহজাহান রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৪ যান্ত্রিক ত্রুটি নিয়ে চট্টগ্রামে জরুরি অবতরণ, প্রাণে বাঁচলেন ৭ ক্রুসহ ১৯১ যাত্রী ভূরুঙ্গামারীতে ভটভটিতে উঠতে গিয়ে শিশু নিহত প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী দুমকীতে হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার ১২ সপ্তাহের যুদ্ধবিরতি : যেখানে আপত্তি ইসরাইলের

সকল