২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশী নিহত

বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশী নিহত -

বেনাপোলের ধাণ্যখোলা সীমান্তে শুক্রবার ভোরে বিএসএফের গুলিতে এক বাংলাদেশীর মারা যাওয়া খবর পাওয়া গেছে। নিহত রিয়াজুল (৩২) বেনাপোল বন্দর থানার ধাণ্যখোলা সীমান্তবর্তী গ্রামের কাটু মোড়লের পুত্র। নিহতের দেহে গুলির চিহ্ন রয়েছে বলে বিজিবি জানায়।

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ধাণ্যখোলা ক্যাম্পের সুবেদার সারোয়ার হোসেন জানান, শুক্রবার ভোরে রিয়াজুল মাদক নিয়ে দেশে ফিরে আসার সময় ভারতের বাঁশঘাটা ক্যাম্পের বিএসএফ এর একটি টহল দল তাকে গুলি করে হত্যা করে মৃতদেহ বাংলাদেশের ধাণ্যখোলা সীমান্তে ফেলে রেখে চলে যায়।

সকালে মাঠে কাজ করতে গিয়ে ধাণ্যখোলা গ্রামের লোকজন মৃতদেহ পড়ে থাকতে দেখে বিজিবিকে খবর দেয়। বিজিবি বেনাপোল পোর্ট থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।


আরো সংবাদ



premium cement
‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়

সকল