০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বেনাপোল সীমান্তে বিজিবি’র গুলিতে মাদক কারবারি আহত

-

বেনাপোল পুটখালী সীমান্ত দিয়ে ভারত থেকে ফেনসিডিল পাচার করে আনার সময় বিজিবি’র গুলিতে আলামিন (২৮) নামে এক মাদক কারবারি আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। তিনি বিজিবি’র হেফাজতে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আলামিন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

ঘটনাস্থল থেকে ৪৬ বোতল ফেনসিডিল ও একটি হাসুয়া উদ্ধার করেছে বিজিবি।

পুটখালী বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার জাকির হোসেন জানান, গোপন সংবাদে জানতে পারি বৃহস্পতিবার ভোরে একদল চোরাকারবারী ভারত থেকে ফেন্সিডিল নিয়ে পুটখালী সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালালে চোরাকারবারিরা বিজিবি’র উপর হামলা চালায়। আত্মরক্ষার্থে বিজিবি দুই রাউন্ড গুলি চালায়। এ সময় মাদক ব্যবসায়ী আলামিনের ডান পায়ে গুলি লাগে।

বিজিবি তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে যশোর সদর হাসপাতালে নেয়া হয়।

উল্লেখ্য, আলামিনকে গত এপ্রিল মাসে ২৮ বোতল ফেন্সিডিলসহ পুটখালী বিজিবি আটক করে জেল হাজতে পাঠায়। তিনি জামিনে এসে আবারো মাদক ব্যবসা শুরু করে। এলাকায় চিহ্ন মাদক কারবারি হিসেবে পরিচিত তিনি। তার নামে চারটি মামলা আছে বলে বিজিবি জানিয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল