০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


খুলনায় তরুণের মাথাবিহীন লাশ উদ্ধার

- প্রতীকী ছবি

খুলনায় অজ্ঞাত পরিচয় এক তরুণের মাথাবিহীন লাশ মঙ্গলবার বটিয়াঘাটা থানার পুলিশ উদ্ধার করে। বটিয়াঘাটা উপজেলার আমীরপুর ইউনিয়নের নিজগ্রামের একটি বাগান থেকে এ লাশ উদ্ধার হয়।

পুলিশ জানায়, দুপুর ৩টার দিকে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে বটিয়াঘাটা থানা পুলিশ আমীরপুর ইউনিয়নের নিজগ্রামের কালিপদ মাস্টারের পুকুর পাড়ের বাগানের ভেতর থেকে গলাকাটা ও মস্তকবিহীন অবস্থায় আনুমানিক ১৯-২০ বছরের এক তরুণের লাশ উদ্ধার করে। তবে ঘটনাস্থলের আশপাশে তল্লাশি করেও বিচ্ছিন্ন মাথাটি খুঁজে পাওয়া যায়নি।

ঘটনাস্থল থেকে বটিয়াঘাটা থানার উপ-পরিদর্শক আহমেদ কবির বলেন, নিহত তরুণ আমীরপুর এলাকারই বাসিন্দা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। আমরা তার পরিচয় সনাক্তের জন্য চেষ্টা করছি।

বটিয়াঘাটা থানার ওসি রবিউল কবির বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সোমবার রাতের কোনো এক সময় ওই তরুণকে গলাকেটে হত্যার পর দুর্বৃত্তরা তার মস্তববিহীন লাশ বাগানে ফেলে গেছে। এই হত্যাকাণ্ডের কারণ ও হত্যাকারীদের সনাক্ত করার জন্য পুলিশের বিশেষ টিম কাজ করছে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল