০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


ম্যানসিটি-আর্সেনালের ড্রয়ে জিতল লিভারপুল

ম্যানসিটি-আর্সেনালের ড্রয়ে জিতল লিভারপুল - সংগৃহীত

মাঠের লড়াই আর্সেনাল আর ম্যানসিটির হলেও জিতল গেল যেন লিভারপুল। দু’দলের পয়েন্ট ভাগাভাগিতে শীর্ষস্থান দখলে রেখেছে অল রেডরা। বিপরীতে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া করল আর্সেনাল আর ম্যানসিটি।

ইংলিশ প্রিমিয়ার লিগে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে রোববার মুখোমুখি হয় ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। শিরোপার লড়াইয়ে ম্যাচটা দু’দলের জন্য বেশ গুরুত্বপূর্ণ ছিল। তবে এই মহারণে জেতেনি কেউ, সিটির মাঠে ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

২৯ ম্যাচ শেষে লিভারপুলের পয়েন্ট ৬৭। সমান ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আর্সেনাল, তিনে থাকা সিটির পয়েন্ট ৬৪। এই ম্যাচটা জয়-পরাজয়ে সমাধান হলে এর প্রভাব পরতো পয়েন্ট টেবিলেও।

ম্যাচের সাত মিনিটেই প্রথম উল্লেখযোগ্য আক্রমণ করে আর্সেনাল। তবে গ্যাব্রিয়েল জেসুসের ১০ গজ দূর থেকে নেয়া শটটি লক্ষ্যে ছিল না। এরপর জেসুস আরো একটা সুযোগ পেয়েছিলেন প্রথমার্ধে, তবে সেটাও বিফলে যায়।

বিপরীতে ঘরের মাঠে বল দখল করে রাখলেও তেমন আক্রমণ করতে পারেনি ম্যান সিটি। ম্যাচের ১৫তম মিনিটে সিটির নিশ্চিত এক গোল ঠেকিয়ে দেন আর্সেনাল গোলরক্ষক রায়া। গোলশূন্য শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধের গল্পও একই। এবার শুরুতেই সিটি দু’টি দারুণ সুযোগ পায় গোলের। তবে সুযোগগুলো কাজে লাগানো যায়নি। বাকি সময়ে দু’দলই আক্রমণ করেছে, তবে তাতে তেমন কোনো ধার ছিল না। ফলে শেষ পর্যন্ত গোলশূন্য শেষ হয় সিটি-আর্সেনাল মহারণ।


আরো সংবাদ



premium cement