২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম

- সংগৃহীত

আগামী ২২ মে মেলবোর্নে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে মুখোমুখি হবে প্রিমিয়ার লিগের দুই দল টটেনহ্যাম হটস্পার ও নিউক্যাসল ইউনাইটেড। অস্ট্রেলিয়ান এ-লিগ সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

১৯ মে (রোববার) প্রিমিয়ার লিগের শেষ রাউন্ডের খেলা শেষ হওয়ার পরপরই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হবে। এবারের মৌসুমের শেষ দিনে টটেনহ্যাম শেফিল্ড ইউনাইটেড ও নিউ ক্যাসল ব্রেন্টফোর্ডের বিপক্ষে লড়বে।

এক লাখ ধারণক্ষমতা সম্পন্ন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে নিউক্যাসলের মোকাবেলা করবে টটেনহ্যাম। এই ম্যাচটি ছাড়াও ২৪ মে এ-লিগের অল স্টার্স দলের বিপক্ষে আরো একটি প্রীতি ম্যাচ খেলবে নিউক্যাসল। ম্যাচটি মেলবোর্নের ডকল্যান্ডস স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই একই ভেন্যুতে ওই দিন রাতেই অল স্টার এ-লিগের একটি দলের বিপক্ষে লড়াইয়ে নামবে আর্সেনালের নারী দল।

নিউক্যাসলের প্রধান কোচ এডি হাউ এক বিবৃতিতে বলেন, ‘বিশ্ব-জুড়ে এত অসাধারণ সব ভক্তদের পেয়ে আমরা সত্যিই নিজেদের সৌভাগ্যবান মনে করছি। বেশ কিছু অস্ট্রেলিয়ান সমর্থকের মাধ্যমে মাঠে বসে আমাদের খেলা উপভোগের সুযোগ পাচ্ছেন, যাদের সাধারণত আমাদের খেলা সামনাসামনি দেখার সুযোগ হয় না।’

ম্যাচটিতে কারা খেলার সুযোগ পাবেন তা সময়মতো উভয় দলই জানিয়ে দেবে। তবে ইঙ্গিত পাওয়া গেছে আগামী ১৪ জুন থেকে জার্মানিতে শুরু হওয়া ইউরোনিয়ান চ্যাম্পিয়নশিপের প্রস্তুতির বিষয়টি মাথায় রেখে উভয় দলই সম্ভাব্য সেই সব খেলোয়াড়দেরই প্রস্তুতি ম্যাচের দলে রাখবেন যাদের ইউরোতে খেলার সুযোগ রয়েছে।

নিউক্যাসলের বিপক্ষে প্রীতি এই ম্যাচের মাধ্যমে স্পার্স বস আনগে পোস্তেকোগ্লুর আবারো অস্ট্রেলিয়ায় ফেরার সুযোগ হচ্ছে। ৫৮ বছর বয়সী পোস্তেকোগ্লুর জন্ম মেলবোর্নে। এখানেই শৈশবের বেশ কিছু সময় কাটিয়েছেন। এরপর ছোটবেলায় পরিবারের সাথে তিনি গ্রিসে স্থায়ী হন।

এর আগে, গত জুলাইয়ে পার্থে ওয়েস্ট হ্যামের বিপক্ষে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচ খেলেছিল টটেনহ্যাম। এই ম্যাচ দিয়েই পোস্তেকোগ্লুর স্পার্স কোচ হিসেবে যাত্রা শুরু হয়েছিল। ম্যাচটিতে টটেনহ্যাম ৩-২ গোলে পরাজিত হয়।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement